1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর ধামইরহাট প্রকৃতি সংরক্ষণ ক্লাবের কার্যকরী কমিটি গঠন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি…………………………………..

নওগাঁর ধামইরহাটে বন্যপ্রাণি ও জীববৈচিত্র সংরক্ষণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাবার অঙ্গীকারে ধামইরহাট প্রকৃতি সংরক্ষণ ক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১৩ জুন বিকেলে উপজেলা ক্যান্টিন চত্বরে আহবায়ক কমিটির সদস্যদের কণ্ঠভোটে ধামইরহাটের সিনিয়র সাংবাদিক এম এ মালেককে সভাপতি, তরুন যুব সংগঠক ও প্যানেল মেয়র মেহেদী হাসানকে নির্বাহী সভাপতি ও সাংবাদিক আবু মুছা স্বপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কার্যকরী কমিটির মধ্যে আরও রয়েছেন, সহ-সভাপতি নুরুল ইসলাম, আমজাদ হোসেন, যুগ্ম সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক সুফল চন্দ্র বর্মন, অর্থ সম্পাদক পাস্কায়েল হেমরম, আইন সম্পাদক এ্যাড. আশরাফুদ্দৌলা নয়ন, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যকরী সদস্য আকতার হোসেন, সাইফুল ইসলাম ও জুলফিকার আলী। বন্যপ্রাণি ও পশুপাখিদের অভয়াশ্রম ও প্রকৃতি সংরক্ষনে কাজ করবে এই কমিটি।

উল্লেখ্য ২০২০ সালের ৯ সেপ্টেম্বর আলতাদিঘী জাতীয় উদ্যানে সাংবাদিক এম এ মালেককে আহবায়ক ও নুরুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। অচিরেই পূর্ণাঙ্গ কমিটির ও সকল সাধারণ সদস্যদের তালিকা প্রকাশ করা হবে।

ধামইরহাটে হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে আবারও সভাপতি হলেন সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান।#

আরজা/০৫

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট