1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীর বাঘায় হাতুড়ি-লোহার রড, বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে ফাঁকা কাগজে স্বাক্ষর, গ্রেপ্তার ৪

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি, বাঘা থেকে………………………………..

প্রাইভেট পড়ানোর বকেয়া পাওনা টাকা চাওয়ায় হাতুড়ি, লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে পায়ের হাঁড় ভেঙে দেওয়াসহ আহত করার অভিযোগ শিক্ষার্থী অভিভাবকদের বিরুদ্ধে মামলা করেছে গৃহ শিক্ষকের পিতা নজরুল ইসলাম । মামলায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞতনামা ৫/৬জনকে আসামী করা হয়েছে।

 

এ মামলায় বৃহসপতিবার(০২-০৩-২০২৩) ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলো- উপজেলার আলাইপুর বাসাবাড়ি গ্রামের মৃত ইয়ানছ আলীর ছেলে ইমরান আলী(৫০),বাবুল (৪৫), সাবুল (৪০) ও মৃত খলিল উদ্দীনের ছেলে আমরুল ইসলাম(৬৫) । মামলায় অন্য আসামিরা হলো- একই গ্রামের কাইয়ুমের ছেলে মো: হাফিজুল, (৩৯), আমরুলের ছেলে মো: মিলন (২৮) ও মো: মিজানুর (মিজান) (৩২), ইমরানের ছেলে মা: সাঈদ (২০), বাবুলের ছেলে, মো: সজীব (২০) টুটুলের ছেলে মোঃ হাবীব (২৪) ।

 

জানা গেছে, একই উপজেলার আলাইপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম রাজশাহী ‘ল’ কলেজে পড়াশোনার পাশাপাশি টিউশনি করে নিজের পড়াশোনার খরচ চালানোসহ পিতাকে আর্থিক সহায়তা করে। সেই মতে উপজেলার আলাইপুর বাসাবাড়ি বড়পুকুর পশ্চিমপারে মাচার উপরে তিনজন ছাত্রী(১) পিয়া খাতুন( পিতা-শাকিল মোল্লা (২) লিজা খাতুন (পিতা ইমরান) (৩) তিশা খাতুন (পিতা- সাবুল ইসলাম)কে গত ৪ বৎসর থেকে পাইভেট পড়ায়। এর মধ্যে লিজা খাতুন ও তিশা খাতুনের ৪ মাসের বেতন বকেয়া পড়ে থাকে।

 

গত ফেব্রুয়ারি মঙ্গলবার (১৪-২-২৩ ইং) সকাল বেলায় পাইভেট পড়াতে গিয়ে লিজা খাতুন ও তিশা খাতুনকে রকেয়া টাকা দিতে বলে এবং না দিলে পড়তে আসতে নিষেধ করে। ওই দিন পড়ানোর সময় লিজা খাতুন এর বইয়ের ভিতর একটি প্রেমপত্র দেখতে পান গৃহশিক্ষক। তখন তিনি লিজা খাতুনকে এত কম বয়সে এগুলো ভালো নয় বলে জানাই এবং ওই দিন প্রাইভট পড়ানো শেষ করে বাড়িতে চলে আসে।

 

পরদিন বুধবার ( ১৫-২-২৩ ইং) সকাল আনুমানিক সোয়া ৭টায় সেখানে প্রাইভেট পড়াতে গেলে বেআইনি জনতা লোহার রড, হাতুড়ি ও বাঁশের লাঠি নিয়ে অতর্কিত আক্রমন করে। মামলার আসামী ইমরান আলীর হুকুমে অন্যান্য আসামীরা- তাদের হাতে থাকা হাতুড়ি, লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে এলোপাতারি মারতে শুরু করে। হত্যার উদেশ্যে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে সাবুল। গৃহশিক্ষক প্রতিহত করলে ডান হাতের কনুই থেতলানো জখম হয়। লোহার হাতুড়ি দিয়ে ডান পায়ের হাঁটুর নিচে আঘাত করে হাফিজুল। এতে পায়ের হাড় ভেঙ্গে যায়। মিলনের হাতে থাকা বাঁশের লাঠির আঘাতে মাথায় ফোলা জখম প্রাপ্ত করে। বাবুলের (বাবলু) হাতে থাকা লোহার হাতুড়ি দিয়ে ডান পায়ে ফোলা জখম করে। তাদের আঘাতে মাটিতে গড়ে গেলে অন্যান্য আসামীরা লাঠি দিয়ে এলেপাথারি মারতে থাকে। প্রাইভেট পড়–য়া ছাত্রী পিয়া খাতুন এর মাধমে সংবাদ পেয়ে গৃহ শিক্ষকের পিতা ঘটনাস্থলে গিয়ে তার ছেলেকে রাস্তায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে হাসপাতালে নিয়ে আসতে চাইলে বিবাদীরা গৃহ শিক্ষকের পিতাকে কিল ঘুষি মারে এবং বিভিন্ন ভয়-ভীতি দেখায়।

 

পরবর্তীতে ছেলেকে বাঁচানোর জন্য এলাকার মৃত নাসির মডলের জাহাঙ্গীর, শাকিল মোল্লা স্ত্রী মোসা: সাহারা বেগম, আজাহার মাহাজনের চেলে জালাল কোম্পানি, সিরাজুলের ছেলে মো: সোহাগ এর কথামতে সাদা কাগজে স্বাক্ষর দিয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসা নিয়ে গত বৃহসপতিবার( ২ মার্চ) ছাড়পত্র নিয়ে বাড়িতে যায়।

 

আত্মগোপনে থাকায় প্রতিপক্ষের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে মামলার তদন্তকারি অফিসার এসআই প্রজ্ঞাময় মন্ডল জানান, ঘটনার সত্যতা পেয়ে মামলা রজু করে আসামী গ্রেপ্তার করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট