1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

কোটালীপাড়ায় বাস চাঁপায় ব্যাবসায়ী নিহত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পঙ্কজবিশ্বাস, কোটালীপাড়া প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় বাস চাঁপায় মনিরুজ্জামান পালোয়ান(৫৩) নামক দুই সন্তানের জনক এক ব্যাবসায়ী নিহত হয়েছে। সে মাদারীপুরের কালকিনির ভবানিপুর গ্রামের আলী হোসেন পালোয়ানের ছেলে। গত বুধবার বিকাল সাড়ে তিনটায় পয়সারহাট-গোপালগঞ্জ সড়কের ওয়াপদারহাট নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত ব্যাসায়ী নিজ মটর সাইকেল যোগে বরিশালের দিকে যাচ্ছিলো, উল্টো দিক থেকে আসা একটি দ্রুত গতির বাস তাকে চাঁপা দিয়ে পালিয়ে যায়। পথচারীরা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য কোটালিপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষনা করেন।

নিহতের বোন জামাই হামিদুজ্জামান জানান- মনির ঢাকা চক বাজারের একজন ব্যাবসায়ী, ঈদে বাড়ী এসেছে, আজ ঘাঘর বাজার এসে ব্যাবসায়ীক কাজ সম্পন্ন করে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়ে ছিলো।

এ বিষয়ে কোটালিপাড়া থানা অফিসার ইনচার্জ ( তদন্ত) ফয়েজ আহম্মেদ বলেন – থানায় কোনো অভিযোগ দায়ের না হওয়ায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট