1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুঃ জিয়াউর রহম

  • প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোমস্তাপুর  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি………………………………………………………

গত ১ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদের ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে গত ৮ মাসে তার নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান ।

বুধবার  (০৪ অক্টোবর) সকাল ১১টায় গোমস্তাপুর উপজেলার রহনপুর উৎসব কমিউনিটি সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান  এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি তার লিখিত বক্তব্য বলেন, তার নির্বাচনী এলাকায় নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, চলমান প্রকল্পের উদ্বোধন, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন বরাদ্দ প্রদান, অবহেলিত জনগোষ্ঠীর কথা মাথায় রেখে রাস্তাঘাট ব্রিজ, কালভ্যাট নির্মাণ, নদী ভাঙ্গন রোধে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে । গোমস্তাপুর উপজেলা রহনপুরে অনার্স কোর্সের পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা কেন্দ্র চালু করা হয়েছে , রহনপুর পৌর এলাকায় দীর্ঘদিনের যানজট নিরসনে বিকল্প বাইপাস রাস্তা নির্মাণের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে  যা ইতিমধ্যে জরিপ শেষ হয়েছে। বন্ধ হয়ে যাওয়া লোকাল আই, আর ট্রেনটি পুনরায় চালু করা হয়েছে। রহনপুর পৌরসভার  বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ১৪০ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলায় মোট ৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। ও এই তিন উপজেলায় প্রায় ৩৯ কিলোমিটার নতুন রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। এছাড়াও ১৫ টি উচ্চ বিদ্যালয়, ৩টি কলেজ,  ৫টি মাদ্রাসা ও ৩টি  টেকনিক্যাল কলেজের ভবন নির্মাণ কাজের তালিকা প্রস্তুত প্রক্রিয়াধীন। সুবিধাবঞ্চিত মানুষদের জন্য সুপেয় পানির জন্য তিন থানায় ৩৬৮ টি ইলেকট্রিক মোটর স্থাপন করা হয়েছে। রহনপুর শুল্কস্টেশন বা রেলবন্দর বাস্তবায়নের মাননীয় প্রধানমন্ত্রীর নিকট যৌক্তিকভাবে উপস্থাপন করেন এবং তার ইতিবাচক সাড়া পায়। তিনি আরো বলেন বর্তমান সরকারের উন্নয়ন হচ্ছে জনবান্ধব, তাই যখনই এলাকার মানুষের জন্য উপর মহলে যোগাযোগ করি তখনই আশানুরূপ ফল পাই। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। জাতীয় সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান তার মেয়াদ কাল শেষ হওয়ার আগেই চলমান এবং অসমাপ্ত  কাজগুলো সম্পন্ন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট চেয়ে এই উন্নয়ন অব্যাহত রাখার আহ্বান জানান। এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রাব্বুল, রহনপুর পৌর মেয়র মোঃ মতিউর রহমান খান, নাচোল পৌর মেয়র আব্দুল রশিদ খান ঝালুসহ গোমস্তাপুর ও নাচোল উপজেলার গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট