1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
সর্বশেষ:
মোঃ আব্দুল হালিম নওগাঁয় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু সংবাদ সম্মেলন: ‘দীর্ঘমেয়াদী পরিকল্পনায় ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে:  রাসিক মেয়র লিটন নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন গত অর্থ বছরে আমাদের ১ কেজি চালও আমদানি করতে হয়নি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বাংলাদেশে আসছেন নেপালের প্রধান বিচারপতি ইসরাইল রাফায় হামলা চালালে কামান ও অন্যান্য অস্ত্র সরবরাহ বন্ধ করে দেয়া হবে : বাইডেন শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ

  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৩৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ১০/৬/২০২৩ ইং তারিখ দৈনিক আজকের খবর পত্রিকায় প্রকাশিত ‘বাঘায় জমি দখলের চেষ্টা ও ইউএনও কর্তৃক আদালতে ভূল প্রতিবেদন প্রেরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন’ শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

 

সংবাদে শাহাজান আলী লিখিত বক্তব্যে বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের খানপুর মৌজায় নীচে বসত ঘর এবং উপরে টিন সেট বিশিষ্ট ২য় তলায় ৪টি দোকানঘর নির্মাণ করে দোকান ঘর ভাড়া দিয়ে ২০ বছরের অধিক সময় ধরে ভোগ দখলের যে কথা বলা হয়েছে তা সঠিক নয়। যার প্রকৃত সত্যটি শাহজাহান আলী কর্তৃক দায়েরকৃত জেলা রাজশাহীর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত, মামলার নম্বর ১৪৬০পি/ ২০২২ (বাঘা) তারিখ ২৭- ১২-২০২২ ইং এর তফসিলভুক্ত জমির সরেজমিন তদন্ত প্রতিবেদনে উঠে এসেছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, শাহজাহান আলী পিতা মৃত খলিল প্রামানিক, উক্ত মামলার আরজির তফসিলভুক্ত জমি ভোগ দখল করেন না এবং অন্যত্র ঘরবাড়ি নির্মাণপূর্বক বসবাস করে। যাহা গত ০৮-০৫-২০২৩ ইং তারিখ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) (অতিরিক্ত দায়িত্বে) বাঘা, রাজশাহী মহোদয় তদন্ত পূবর্ক তদন্ত প্রতিবেদন বিজ্ঞ আদালতে দাখিল করেছেন। ইহা ছাড়া বাড়ির ভেতর অনধিকার প্রবেশ করে বাড়ি-ঘর ভেঙ্গে ফেলে দিয়ে বেদখল করার যে হুমকির কথা বলা হয়েছে তাও সত্য নয়। বরং আমার ক্রয়কৃত সম্পত্তির পুরোটা বুঝে পাবার জন্য জেলা রাজশাহীর বাঘা থানা সহকারি জজ আদালতে মামলা দায়ের করি। যার নম্বর ৯/ ২০২২ তারিখ ৩০-০১-২০২২ ইং।

 

এর প্রেক্ষিতে বিবাদী আজগর আলীর সাথে বিবাদমান জমিজমা নিয়ে গড়গড়ি ইউনিয়নের স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে একাধিকবার শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। যার একটি শলিশ গত ০৫-০৭-২০২২ ইং তারিখ অনুষ্ঠিত হয়। উক্ত তারিখে আজগর আলী প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হাওয়ায় সালিশে এক মাসের সময় চেয়ে নেয়। কিন্তু অদ্যাবদী সে সালিশে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে পারে নাই।

 

প্রতিবাদকারি-

মোঃ আফতার আলী

বাঘা, রাজশাহী।

…………………………………….

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট