1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের সাথে এমপি এনামুল হকের মতবিনিময়

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান,রাজশাহী ………………………………………………….

রাজশাহীর বাগমারা আসনের সাংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের সাথে বাগমারা প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার ( ২৮ অক্টোবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার শিকদারী সালেহা ইমারত কোল্ডস্টোরেজ মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন. বাগমারা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আফাজ্জল হোসেন, সহ-সভাপতি নাজিম হাসান, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সহ-সম্পাদক শামীম রেজা, সাবেক সভাপতি আলতাফ হোসেন মন্ডল, ইউসুফ আলী সরকার, দপ্তর সম্পাদক আকবর আলী, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, জিল্লুর রহমান দুখু, আবু বাক্কার সুজন,আনোয়ার হোসেন, ফারুক আহমেদ, রতন কুমার ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন. ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা বনিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন,আওয়ামীলীগ নেতা মাজেদুর রহমান মাজেদ,ভবানীগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাচেন আলী, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম,প্রমুখ।

 

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে সংসদ সদস্য বলেন, বাগমারা উপজেলায় আমি পায় ১৪ বছর ধরে বিভিন্ন উন্নয়নে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছি। বাগমারা একটি সমস্যা বহুল অবহেলিত জনপদ। মানুষের দুঃখ-দুর্দশা দুর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের প্রধান লক্ষ্য। তার লক্ষ্য পুরণে আমি আপনাদের সাথে মিলিত হয়ে কাজ করছি। আগামী সংসদ নির্বাচনে আপনাদের পাশে পেতে চাই। সাংবাদিকেরা জাতীর বিবেক। আপনারদের সংবাদ পরিবেশনের সময় বস্তুনিষ্ঠতা অবম্বলন করা দরকার। যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় সাংবাদিকরা সাহসী ভূমিকা পালন করে থাকেন। সেই সাথে স্থানীয় সাংবাদিকদের সত্য, সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহŸান জানান তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট