1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ:
যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার

রাজশাহীর বাগমারায় হিটষ্ট্রোকে একজনের মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মাহাবুর রহমান মনি, বাগমারা থেকে…………………………………………….

রাজশাহীর বাগমারায় ভুট্টা ক্ষেতে কাজ করার সময় হিটস্ট্রোকে এক কৃষকের মৃত্যু হয়েছে। ওই কৃষকের নাম মন্টু হোসেন (৪৫)। তিনি বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নের জামালপুর গ্রামের মোসলেম আলীর ছেলে। সোমবার দুপুরে এই ঘটনা ঘটে।

ঘটনার সময় বাগমারার তাপমাত্রা ছিল প্রায় ৪১ ডিগ্রি সেলসিয়াস। পরিবারের সদস্যরা জানান, সকালে বাড়ির অদূরে ভুট্টাক্ষেতে কাজ করার জন্য বের হন মন্টু । বেলা সাড়ে ১২টার দিকে স্ত্রী ভুট্টা ক্ষেতে কাজ করা স্বামীর জন্য জগ ভর্তি পানি নিয়ে যান। এসময় স্বামীকে ক্ষেতের ভেতরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের সহায়তায় অটোভ্যানে করে দ্রুত নিকটবর্তী ভবানীগঞ্জের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে আসেন । সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ভবানীগঞ্জ ক্লিনিকের পরিচালক ও চিকিৎসক ডাঃ আব্দুল বারী জানান, কৃষককে মৃত অবস্থায় আনা হয়েছিল। স্বজনদের সঙ্গে কথা বলে ও লক্ষণ শুনে মনে হয়েছে তিনি হিটস্ট্রোকে মারা গেছেন।

নিহতের স্ত্রী সাজেদা বেগম জানান, তীব্র গরমের কারণে তার স্বামীর মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে। এর আগে কোনো রোগ ছিল না তার।

স্থানীয় ইউপি সদস্য ইসরাইল হোসেন বলেন, ক্ষেতে কাজ করার সময় তীব্র গরমে কৃষক মন্টুর মৃত্যু হয়েছে বলে আমার ধারণা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট