1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
বাংলাদেশে আসছেন নেপালের প্রধান বিচারপতি ইসরাইল রাফায় হামলা চালালে কামান ও অন্যান্য অস্ত্র সরবরাহ বন্ধ করে দেয়া হবে : বাইডেন শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত শিবগঞ্জে অটো ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত বাঘায় তিরস্কারমূূলক হুলু বাবা কথা বলার জেরে মারধর, আহত-৪ বাঘায় বাঁকিতে সিগারেট না দেওয়ায় দোকান মালিককে মারধর-ডিম ভাংচুর বাঘায় ফেন্সিডিলসহ গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রূপসায় তিন দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন

বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ ইকরামুল হক রাজীব, স্টাফ রিপোর্টার……………………………………………..

বাগেরহাটের মোল্লাহাটে মালবাহী টলি ও যাত্রী বাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান যাত্রী এক নারী ও ভ্যান চালকের মৃত্যুর খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার প্রধান সড়কের সেবা ক্লিনিক এর সামনে সকল ৭টার দিকে উপজেলার দিক থেকে আসা টলি ও হাসপাতালের দিক থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয় এ সময় ঘটনাস্থানে ভ্যানের যাত্রী উপজেলার, ভান্ডারখোলা গ্রামের আলী আকবার মোল্লার স্ত্রী রাহিলা বেগম (৭০) এর মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক একই উপজেলার কাহালপুর গ্রামের আবুবক্কার মুন্সির ছেলে আজহার মুন্সী(৬০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, তার উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। পরে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টায় ভ্যানচালক আজাহার (৬০) এর মৃত্যু হয় বলে জানান।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম বলেন “এ ঘটনায় টলি টি থানায় আটক রাখা হয়েছে তবে এর চালক বা মালিক কাউকেই পাওয়া যায়নি। নিহত রাহেলাবেগম (৭০)’র লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে”। এই বেপরোয়া নিয়ন্ত্রণহীন মালবাহী টলি নিয়ন্ত্রণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট