1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

নওগাঁ সাপাহারে ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক র‍্যালি ও আলোচনা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# ছাদেক উদ্দিন, সাপাহার, নওগাঁর………………………………………………….

নওগাঁর সাপাহারে আন্তর্জাতিক দূর্যোগ প্রমোশন দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক মহড়া র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের বাস্তবায়নে মহড়া, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। এসময় সাপাহার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক মহড়া প্রদর্শন করেন।

অনুষ্ঠানে উপজেলা আরডিও আলমগীর হোসেন, সহকারী প্রোগ্রামার মোস্তাকিম বিল্লাহ্, প্রকল্প বাস্তবায়ন অফিস সহকারী আব্দুল কাসেমসহ সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট