1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

কুড়িগ্রাম ভাইয়ের হাতে বোনের সামীকে খুনের অভিযোগ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৪৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি……………………

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের ঈশ্বরবরুয়া একাব্বর মোড়ে ভাইয়ের হাতে বোনের সামীকে খুনের অভিযোগ পাওয়া গেছে। নিহত আঃ জব্বার (৫০), উপজেলার একই ইউনিয়নের মৃত মোজাফফর হোসেনের পুত্র । আজ ২২ জুলাই  শুক্রবার সকালে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

 

 

স্থানিয় সূত্রে জানা গেছে নিহত আঃ জব্বার প্রায় ১৭ বছর যাবৎ সে শশুর বড়িতে জায়গা নিয়ে বসবাস করতেছে। তার এক কন্যা, এক পুত্র সন্তান আছে। গতকাল (বৃহস্পতিবার ) রাতে একাব্বর মোড় এলাকার দরদী চা স্টলের সামনে নিহতের শুমন্দী মমতাজে সাথে নিহত আব্দুর জব্বার এর সাথে বাকদ্বন্দ হয়ে তার শুমন্দী ( বউ এর বড় ভাই) তাকে পারপিট করে জখম করলে সে গুরুতর আহত হয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে তার স্ত্রী হাসিনা বেগম স্থানীয়দের সহযোগিতায় তাকে বাড়িতে নিয়ে মাথায় পানি দেয় এবং ঘরোয়া চিকিৎসা দেয়। পরে অবস্থার অবনতি হইলে পরিবারের লোকজন রাত দেড়টার দিকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসারত অবস্থায় আজ ২২ জুলাই শুক্রবার সকাল ১১:৩০মি: সে মৃত্যু বরণ করে।

 

 

এ বিষয়ে নিহতের মেয়ে সাথি যানায় আমার বাবাকে আমার মামা মমতাজ গতরাতে অনেক মারপিট করেছে সেই কারণেই আমার বাবা মারা গেছে। নিহতের ছোট ভাই সুবহান আলী বলেন, আজ সকালে মোবাইলে আমি জানতে পারি আমার ভাইকে মমতাজ অনেক পারপিট করেছে সে হাসপাতালে ভর্তি আছে। আমি তাকে দেখার জন্যে রওনাদিলে পথিমধ্যে শুনতে পাই সে মারাগেছে। আমি আমার ভাইয়ের খুনির সঠিক বিচার দাবি করছি।

 

ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আর এম ও রাজু বলেন, গতরাতে ১:৩০মিনিট সময় আঃ জব্বার কে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আমরা প্রাথমিক চিকিৎসা করার পর তার জ্ঞান না ফিরলে তাকে উন্নত চিকিৎসার জন্যে অন্য হাসপাতালে রেফার্ড করলে তারা সেখানে নিয়ে যায়নি। আজ সকালে ১১:৩০ মিনিট ডাক্তার সাহাদুজ্জামান চিকিৎসা অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন। ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন এ বিষয়ে এখনো কোনো থানায় অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে  ব্যবস্থা নেওয়া হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট