1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

অভিষেকেই প্রধান চরিত্রে ফারজানা সুমি’ আসছে ‘জলরঙ’

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ইয়াকুব আলী সরকার, বিনোদন প্রতিনিধি……………………………………………..

মঞ্চ নাটক দিয়ে অভিনয় শুরু করা ফারজানা সুমি মঞ্চের গণ্ডি পেরিয়ে টেলিভিশন নাটক হয়ে এখন নিজের স্বপ্নের মাধ্যমের বাসিন্দা। তবে নাটকে অভিনয় ও বিজ্ঞাপনচিত্রে মডেলিংয়ের বাইরে সুন্দরী ললনা ফারজানা সুমি’র চলচ্চিত্রে অভিনয় করাটা ছিল অনেকটাই স্বপ্নের মতো। প্রথমেই তিনি সরকারি অনুদানে অপূর্ব রানার মতো গুণী পরিচালকের ছবিতে অভিনয় করার সুযোগ পান। অপূর্ব রানার পরিচালনায় তিনি ‘জলরঙ’ ছবির গল্পের প্রধান চরিত্রে অভিনয় করেন। জীবনমুখী এই ছবিতে সুমি’র নায়ক চরিত্রে অভিনয় করেছেন শিশির সরদার। এই জুটি ছাড়া ‘জলরঙ’ ছবিতে আরও অভিনয় করেছেন সাইমন সাদিক,কায়েস আরজু, উষ্ণ, শিশির সরদার, শহীদুজ্জামান সেলিম, মাসুম আজিজ, রাশেদা চৌধুরী, খালেদা আক্তার কল্পনা, জয়রাজ, রাশেদ মামুন অপু, আশীষ খন্দকার, সীমান্ত, শরীফ চৌধুরী প্রমুখ।

ছবিটির কাহিনী লিখেছেন এনামুল হক, চিত্রগ্রহণে আসাদুজ্জামান মজনু, মেকআপ জামাল। ড্রাগন ফিল্মসের ব্যানারে এটি প্রযোজনা করেছেন দেলোয়ার হোসেন দিলু। ফারজানা সুমি জানান, ‘জলরঙ’-এর পর গুণী ও কুশলী নির্মাতা উত্তম আকাশের পরিচালনায় নির্মিতব্য ‘মৃত সৈনিক’ নামের একটি ছবিতে অভিনয়ের কথা চূড়ান্ত হয়েছে।

অন্যদিকে মিজানুর রহমান লাবুর পরিচালনায় ‘আতরবিবি’ ছবির নাম ভূমিকায় অভিনয় করার কথা রয়েছে। ‘জলরঙ’ ছবিতে নিজের চরিত্র নিয়ে সুমি বলেন, জলপথে মানব পাচারের মতো মর্মন্তুদ ঘটনা অবলম্বনে এই ছবির কাহিনী গড়ে উঠেছে। এখানে সুরমা নামের চরিত্রটি অসাধারণ একটি চরিত্র। সুরমাকে ঘিরেই জলরঙ ছবির কাহিনী বিস্তৃত হয়েছে। ছবির কেন্দ্রীয় এই অসাধারণ চরিত্রটি আমি মন দিয়ে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। কতটা সফল হয়েছি, সেটা ছবিটি মুক্তি পাওয়ার পর দর্শকরা ভালো বলতে পারবেন। তবে আমার বিশ্বাস – পর্দার সুরমাকে দর্শকরা অনেক দিন মনে রাখবেন।

ফারজানা সুমি আরও বলেন, প্রধান ভূমিকায় অভিনয় করতে পারার সুযোগ একজন অভিনয় শিল্পীর কাছে বড় পাওয়া। একজন ভালো অভিনেত্রী হওয়ার যে স্বপ্ন আমার, আমি মনে করি – সুরমা চরিত্রের মাধ্যমে সেটা এগিয়ে নিয়ে যেতে পারবো। আর ভালো অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই আমি সেই ছোট্টবেলা থেকেই অভিনয়ের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছি। ‘জলরঙ’ ছবিতে অভিনয় করার সুযোগ দেওয়ায় আমি পরিচালক অপূর্ব রানার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। এই ছবিতে পরিচালকের কাঙ্ক্ষিত সুরমা হওয়ার জন্যে আমি নিজের সর্বোচ্চ মেধা – প্রতিভা দিয়ে চেষ্টা করেছি। নির্মাতা আমার ওপর যে বিশ্বাস রেখেছিলেন, সেটা আমি রক্ষা করতে চেষ্টা করেছি। বাকিটা আপনারা আমাকে পর্দায় দেখলে বুঝতে পারবেন সুরমা চরিত্রে আমি কতটা সফল।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট