1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
উপকূল সুরক্ষায় বিশেষ পরিকল্পনা গ্রহণের আহ্বান তানোর খাদ্যগুদামে দারোয়ানদের দৌরাত্ম্য বাঘায় পাল্টা পাল্টি কর্মসূচি আওয়ামী লীগের দুই গ্রুপের, সংঘর্ষে আহত অর্ধশতাধিক সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ভিকটিম উদ্ধার, অপহরণকারী  গ্রেফতার গাজা অফিসের কাছে হামলায় ২২ জন নিহত : রেডক্রস নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, বাড়াতে হবে সাবধানতা ও সচেতনতা : পরিবেশ মন্ত্রণালয় সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ২০ লাখের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত : ইউনিসেফ গোপালগঞ্জের মুকসুদপুরের সেই গাছ কি আদৌ কথা বলে? আওয়ামী লীগ কচু পাতার উপর শিশির বিন্দু নয়: ওবায়দুল কাদের

অনলাইন জুয়ায় হেরে বালিয়াডাঙ্গীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# ঠাকুরগাঁও প্রতিনিধি……………………………………….

অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিলেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর রাজিউর রহমান রাজু নামে এক যুবক। গেল ছয় মাসে ২০ লক্ষাধিক টাকা জুয়ায় হেরেছেন বলে জানিয়েছে স্ত্রী ও পরিবার। শনিবার রাতে নিজের শয়ন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পিতাইছড়ি গ্রামের পারলত আলীর ছেলে।

রাজুর স্ত্রী মরজিনা বেগম জানায়, গেল ছয় মাস ধরে অনলাইনে জুয়ায় আসক্ত তার স্বামী। শনিবার দিনভর বাড়ীতে ঘরে একা অনলাইনে জুয়া খেলেছেন রাজু। ৭০ হাজার টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইল ব্যাংকিংএ ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিল সে। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে বলতে পারছে না কেউ।

দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করেন তার স্ত্রী। ভিতর থেকে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে গলায় ফাঁস দিয়েছে রাজু। শনিবার রাতে রাজুর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। তবে রাজুর মৃত্যু নিয়ে কারো কোন অভিযোগ নেই বলে পুলিশকে জানিয়েছে রাজু বাবা, স্ত্রী ও অন্যান্য স্বজনরা।

রাজুর বাবা পারলত আলী বলেন, ছেলে অনলাইনে জুয়া খেলে। সব পুঁজি শেষ করেছে। কিছু ধারদেনা করেছিল, জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম অনেকগুলো টাকা হেরেছে শনিবার সারাদিনে, বাজার খরচের টাকা ছিল না। আমি সারাদিন বাড়ীতে আছি, বললে কত টাকা লাগে আমি দিতাম, কিন্তু দুটো সন্তান স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিলো।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট