1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলায় যুবলীগ কার্যালয়ের শুভ উদ্বোধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

আতিক , রাজশাহী…………………………………………..

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ২ নং কিসমত গনকৈড় ইউনিয়নে যুবলীগের কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে যুবলীগের এই কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ হাফিজুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ২নং কিসমত গনকৈড় ইউনিয়ন এর সঞ্চালনায়, মোঃ আমিনুর রহমান, সভাপতি ২ নং কিসমত গনকৈড় ইউনিয়ন এর সভাপতিত্বে যুবলীগের ইউনিয়ন কার্যালয় উদ্বোধন কালে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রফেসর ডাক্তার মনসুর রহমান এমপি।

 

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ শফিকুল ইসলাম মিঠু, সভাপতি দুর্গাপুর উপজেলা যুবলীগ। মোঃ ছালিমুদ্দিন সাধারণ সম্পাদক দুর্গাপুর উপজেলা যুবলীগ। নূর মোহাম্মদ শাহ, সভাপতি ২ নং কিসমত গনকৈড় ইউনিয়ন আওয়ামী লীগ। মোঃ আবুল কালাম আজাদ, চেয়ারম্যান ২ নং কিসমত গনকৈড় ইউপি ও সাধারণ সম্পাদক ২ নং কিসমত গনকৈড় ইউনিয়ন আওয়ামী লীগ। যুবলীগের ইউনিয়ন কার্যালয় উদ্বোধন কালে, চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ তিনি বলেন, যুবলীগকে সুসংহিত থাকতে হবে। আমরা দেশ তথা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রফেসর ডাক্তার মনসুর রহমান এমপি,কে আবারো আমরা ক্ষমতায় দেখতে চাই। আগামীতে ডাক্তার মনসুর রহমান এমপি কে আমরা পুঠিয়া দুর্গাপুর বাসি মন্ত্রী হিসেবে দেখতে চাই।

 

তিনি আরো বলেন, বিল সেচবো আমরা মাছ খাবে তারা তা হবে না তা হবে না উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় প্রফেসর ডাক্তার মনসুর রহমান এমপি বলেন, বিগত আমলের চেয়ে বর্তমান সময়ে পুঠিয়া-দুর্গাপুরে ব্যাপক উন্নয়ন সাধন করেছি আর এই উন্নয়নের চিত্রগুলো সাধারণ মানুষের কাছে আমাদের পৌঁছাতে হবে। তাহলেই আওয়ামী লীগের নৌকার বিজয় সুনিশ্চিত করা সম্ভব হবে। দুর্গাপুর পুঠিয়ায় আমাকে ১ লাখ ৯৪ হাজার ভোট দিয়ে বিভাগীয় সেরা এমপি তৈরি করেছেন পুঠিয়া দুর্গাপুরবাসী। পুঠিয়া দুর্গাপুরবাসী নৌকা মার্কায় সর্বোচ্চ বেশি ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন এজন্য আমি এই এলাকার জনগণের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি। আগামীতেও নৌকার সাথে থাকার জন্য সবাইকে অনুরোধ করছি এমনটাই বলছিলেন ডাক্তার মনসুর রহমান এমপি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট