1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁর আত্রাইয়ে গাঁজাসহ গ্রেফতার ৭

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ ফিরোজ আহমেদ,  আত্রাই প্রতিনিধি………………………………………

নওগাঁর আত্রাইয়ে পৃথক অভিযানে গাঁজাসহ ৭ জনকে গ্রেফতার করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এর আগে সোমবার বিকেল থেকে দিবাগত রাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

 

আটককৃতরা হলো উপজেলার মধুগুড়নই গ্রামের বাসিন্দা আকাশ প্রামানিক, একই গ্রামের মাহবুর রহমান ও তৌহিদ প্রামানিক এবং বান্দাইখাড়া গ্রামের মাসুদ রানা, পাঁচুপুর গ্রামের নয়ন চন্দ্র পাল, বগুড়ার আদমদীঘি উপজেলার কেল্লাপাড়া গ্রামের নবীয়্যুত ইসলাম ও একই উপজেলার ছাতনী গ্রামের সাজ্জাদ।

 

জানা  গেছে, উপজেলার মধুগুড়নই গ্রামের আকাশ প্রামানিক একই গ্রামের মাহবুর রহমান ও তৌহিদ প্রামানিককে বেওলা গ্রাম সংলগ্ন স্থান থেকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। পাশাপাশি একই স্থান থেকে উপজেলার পাঁচুপুর গ্রামের নয়ন চন্দ্র পালকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। এছাড়া, বান্দাইখাড়া গ্রামের মাসুদ রানাকে ওই গ্রাম থেকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

 

অপরদিকে, বগুড়ার আদমদীঘি উপজেলার কেল্লাপাড়া গ্রামের নবীয়্যুত ইসলাম ও একই উপজেলার ছাতনী গ্রামের সাজ্জাদকে উপজেলার সাহাগোলা থেকে ৮০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে পুলিশ।

 

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে উপজেলায় মাদকবিরোধী পৃথক পৃথক অভিযান চালানো হয়। অভিযানে এক কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ সাত জনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট