1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীর বেলপুকুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

  • প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান……………………………………….

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ সোমবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বেলপুকুর থানার ভারুইপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত যুবকের নাম রাব্বি (২৫)। তিনি রাজশাহীর পবা উপজেলার কাটাখালি এলাকার বাসিন্দা। প্রাথমিক অবস্থায় আহত যুবকের নাম ও পরিচয় জানা যায়নি।

 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সোমবার সকালে বেলপুকুর থানার ভারুইপাড়ায় এক ট্রাক রাব্বির মোটরসাইকেলে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন রাব্বি ও অপর মোটরসাইকেল আরোহী। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান রাব্বি।

 

এসময় স্থানীয়রা অপর মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করনে। নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতের পরিবারের দাবির প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আহতের পরিচয় জানার চেষ্টা চলছে। এদিকে, ঘটনার সঙ্গে সঙ্গে ট্রাকটি পালিয়ে যাওয়ায় ট্রাক বা চালককে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট