1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

নাটোরের লালপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, জিজ্ঞাবাদের জন্য স্বামী আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন, লালপুর, নাটোর………………………………………………

নাটোরের লালপুরে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে এবং স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে লালপুর থানা পুলিশ। বৃহস্পতিবার(৩ নভেম্বর-২২)দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে লালপুর উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই নারী একই এলাকার শাকিলের স্ত্রী।

 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ভাটপাড়া গ্রামের শাকিলের স্ত্রী শুকতারা(২০) রাতের খাওয়া দাওয়া শেষে পেটের ব্যথা জনিত কারণে গ্যাষ্টিকের ট্যাবলেট খেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে। পরে স্বামী শাকিল রাত সাড়ে ১১ টার দিকে এসে দেখে শুকতারা মৃত অবস্থায় বিছানার উপরে পড়ে আছে। তারপর বিষয়টি পরিবারসহ আত্মীয়-স্বজনকে জানিয়ে লালপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ শুকতারার লাশ উদ্ধার করে।

 

এ বিষয়ে লালপুর থানার তদন্ত ওসি জালাল উদ্দিন বলেন,খবর পাওয়ার পরে লালপুর থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে শুকতারার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। স্বামী শাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে লালপুর থানায় নিয়ে এসেছে। তিনি আরও বলেন, নিহত শুকতারার পরিবারের লোকজন থানায় অভিযোগ করলে এবং ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট