1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জে জাতীয়বাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালীগঞ্জে মাদক নিয়ন্ত্রণে সচেতনতা মূলক সেমিনার তানোরে জামায়াতের আলোচনা ও প্রতিবাদ সভা তানোর খাদ্য অফিস অনিয়ম-দুর্নীতির আখড়া ২৮ অক্টোবর পল্টন ট্র্যাজেডি দিবস উপলক্ষে শ্যামনগরে জামায়াতে ইসলামী সমাবেশ  রূপসায় পল্টন হত্যা দিবসে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আলোচনা ও দোয়া  রাজশাহী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন, তানোর প্রেসক্লাবের অভিনন্দন গোদাগাড়ীতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ  খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার

পঞ্চগড় জেলার আটোয়ারীতে নির্বাচন থেকে সরে দাড়ালেন অ্যাড.মিঠু

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

পঞ্চগড় প্রতিনিধি…………………………..

পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড তথা আটোয়ারী উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অ্যাডভোকেট মেহেদী হাসান মিঠু। প্রথম থেকেই অ্যাডভোকেট মিঠু মাঠে সক্রিয় ছিলেন। কিন্তু আজ ১৬ অক্টোবর পর্যন্ত নানা রকম সমস্যার কারণে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছেন তিনি। এরই মধ্যে ফেসবুক পোস্ট এবং মুঠোফোন এবিষয়টি নিশ্চিত করেন অ্যাড.মিঠু।

 

অ্যাডভোকেট মেহেদী হাসান মিঠু বলেন, কিছু অর্জন আর কিছু বিসর্জনের মধ্য দিয়ে কাল জেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জনের একটি নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমি আমার নীতি ও আদর্শে অটল এবং আস্থা অবিচল। আমি ব্যাক্তিগতভাবে বিশ্বাস করি সম্মান কোনভাবে ক্রয় বিক্রয়ের বিষয় নয় এটি নিঃসন্দেহে অর্জনের বিষয়। কিন্তু জেলা পরিষদ নির্বাচনে মৌলিক গণতন্ত্রের নামে চলছে অলৌকিক গণতন্ত্রের চর্চা । যেখানে প্রার্থীরা জেলা ও উপজেলার উন্নয়ন ও পরিবর্তনের কথা মাথায় না রেখে ভোটারদের ভাগ্য উন্নয়নের কথা ভাবছেন।

 

এক্ষেত্রে আমি ভোটারদের দায়ী করতে নারাজ, কেননা তারা নিশ্চয়ই যথেষ্ট যোগ্যতা ও বিচক্ষণতার পরিচয় দিয়ে এই জায়গা অবধি এসেছেন, কিন্তু আমরা যারা প্রার্থী হয়েছি আমাদের অজ্ঞতা ও অদক্ষতার পরিচয় দিয়ে ক্ষমতা অর্জনের নিমিত্তে সর্বোচ্চ অর্থ ও আত্নমর্যাদা জলাঞ্জলি দিতেও প্রস্তুত । শুধু ভোটাধিকার নয় অর্থ মানুষের যেকোন সুস্থ স্বাভাবিক চিন্তা শক্তির উপরেও বড় ধরণের প্রভাব বিস্তার করে । আমি পরিষ্কার ভাবে বলতে চাই এই নির্বাচনে যারা অসুস্থ পরিবেশ সৃষ্টি করে গোল্ডেন টি,আর ডায়মন্ড রাইস খাইয়ে প্রতিনিধিত্ব জিম্মি করতে চান তাদের দ্বারা আর যাইহোক জেলা ও উপজেলার ভাগ্য উন্নয়ন অসম্ভব।

 

সর্বপরি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে যারা আমার ভোটার, সমর্থক, শুভাকাঙ্ক্ষী ছিলেন তাদের কাছে ক্ষমা ও ভবিষ্যতের জন্য দোয়া চেয়ে এবং অন্যান্য প্রার্থীদের মধ্যে থেকে যোগ্য ব্যাক্তিকে নতুন নেতৃত্বে নিয়ে আসার অনুরোধ জানিয়ে আমি আমার ভোট বর্জন করলাম।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট