1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

শিবগঞ্জের কানসাট ইউপি নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ,চাঁপাইনঞ্জ থেকে………………………………….

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয় পরিষদের নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। শুক্রবার সকালে উপজেলা নির্বাচন অফিসে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ বেনাউল ইসলাম ও জামায়াত সমর্থিত প্রার্থী মোঃ সেফাউল মুলক পেয়েছেন মটরসাইকেল প্রতীক।

এছাড়া ওর্য়াড কাউন্সলির সদস্য পদে ১ নং ওয়ার্ডে মোঃ আস্তারুল ইসলাম (মোরগ), মোঃ সোহবুল ইসলাম (টিউবওয়েল), মোঃ ইমরান আলী (ফুটবল), আব্দুল খালেক মৃধা (বৈদ্যুতিক পাখা) ও মোহাঃ ওবাইদুল করিম (তালা)। ২ নং ওয়ার্ডে মোঃ আবু সায়েদ (বৈদ্যুতিক পাখা), মোঃ হাবিবুর রহমান (ফুটবল), মোঃ সাইদুর রহমান (টিউবওয়েল), মোঃ নাসির হোসেন (মোরগ) ও মোঃ মনিরুল ইসলাম (তালা)। ৩নং ওয়ার্ডে মোঃ সেলিম রেজা (মোরগ), মোঃ আকবর আলী (আপেল) ও মোঃ তাজেরুল ইসলাম (ফুটবল)। ৪ নং ওয়ার্ডে মোঃ আনারুল ইসলাম (ভ্যান গাড়ী), মোঃ অসীম আলী (তালা), মোঃ মেরাশ উদ্দিন (আপেল), মোঃ হাবিবুর রহমান (মোরগ), মোঃ রুবেল আলী (টিউবওয়েল) ও মোঃ আব্দুস সামাদ (ফুটবল)। ৫ নং ওয়ার্ডে মোঃ রোজবুল ইসলাম (মোরগ), মোঃ আব্দুর রব নিস্তার (টিউবওয়েল) ও মোঃ আহসান আলী (ফটুবল)। ৬ নং ওয়ার্ডে মোঃ শরিফুল ইসলাম (টিউবওয়েল), মোঃ মেসবাহুল ইসলাম (ফুটবল) ও মোঃ আব্দুল মালেক (মোরগ)। ৭ নং ওয়ার্ডে মোঃ রফিকুল ইসলাম (আপেল), মোঃ জাহাঙ্গীর (ভ্যান গাড়ী), বাবর আলী (মোরগ), আব্দুল কুদ্দুস (বৈদ্যুতিক পাখা), কাশেদ মেম্বার (তালা), মোঃ সেন্টু (ঘুড়ি), মোঃ সেলিম রেজা (ফুটবল) ও মোঃ মাইনুল ইসলাম (টিউবওয়েল)। ৮ নং ওয়ার্ডে মোঃ জাক্কার আলী (মোরগ), মোঃ তফিকুল ইসরাম (তালা), মোঃ আশরাফুল ইসলাম (টিউবওয়েল) ও মোঃ ইউসুফ আলী (ফুটবল)। ৯ নং ওয়ার্ডে মোঃ ডাবলু আলী (মোরগ), মোঃ আব্দুস সাত্তার (ফুটবল) ও মোঃ মোয়াজ্জেম হোসেন (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন।

অন্যদিকে, সংরক্ষিত মহিলা ১ ওয়ার্ডে মোসাঃ রোকসানা বেগম (মাইক), মোঃ আকলিমা বেগম (কলম) ও মোসাঃ মুনিরা বেগম (হেলিকপ্টর)। ২ ওয়ার্ডে মোসাঃ মর্জিনা বেগম (বক), মোসাঃ সেলি বেগম (সূর্যমূখি), মোসাঃ বেদানা বেগম (জিরাফ), মোসাঃ মিতালি বেগম (মাইক), মোসাঃ লাইলী আরা (তালগাছ), মোসাঃ জাহানারা বেগম (হেলিকপ্টর) ও মোসাঃ কেবিয়ারা খাতুন (কলম)। ৩ নং ওয়ার্ডে মোসাঃ জান্নাতি বেগম (সূর্যমূখি), মোসাঃ মরিয়ম বেগম (হেলিকপ্টর), মোসাঃ মানুয়ারা বেগম (তালগাছ), মোসাঃ এমিয়ারা বেগম (জিরাফ), মোসাঃ লালমন (বক) ও মোসাঃ খাদিজাতুল কোবরা (মাইক) প্রতীক পেয়েছেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও কানসাট ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ তাসিনুর রহমান নিশ্চিত করেন। তিনি জানান, নির্বাচনী সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রার্থীরা এখন নির্বাচনী মাঠে প্রচার-প্রচারণা করবেন এবং সাধারণ ভোটারদের দ্বারে-দ্বারে ভোট চাইবেন। ভোটাররাও তাঁদের পছন্দের প্রার্থীকে নির্বিঘেœ ও শতঃস্ফুতভাবে ভোট প্রদান করবেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট