1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর পুঠিয়ায় নকল বৈদ্যুতিক তার তৈরীর কারখানায় অভিযানে দুই লাখ টাকা জরিমানা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নাজিম হাসান,…………………………………….

রাজশাহীর পুঠিয়ায় নকল বৈদ্যুতিক তার তৈরির অভিযোগে এক কারখানাকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযানে এই অর্থ আদায় করা হয়।

 

এলাকাবাসি জানায়, উপজেলার পূর্ব কাঁঠালবাড়িয়া এলাকায় এবি কেবলস নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বুদ্ধদেব নকল তার তৈরি করে করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে বিআরবি কেবলস এর ৩০০০ গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস লেবেল, ২০ কয়েল নকল তার ও পিতলের ফর্মা জব্দ করা হয়। এবং এসময় সেখানে এলুমিনিয়াম দিয়ে তৈরী নি¤œ মানের ঝুকিপূর্ন বৈদূতিক তার উৎপাদন করে প্রচলিত বিভিন্ন ব্র্যন্ডের নামে বাজারজাত করার প্রমানও পাওয়া যায়।

 

নকল ক্যাবল তৈরির কারখানায় অভিযান চালিয়ে এবি কেবলস নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের নকল তৈরি করছিল । গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে বিআরবি কেবলস এর ৩০০০ গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস লেবেল, ২০ কয়েল নকল তার ও পিতলের ফর্মা জব্দ করা হয়েছে।

 

জাতীয় ভোক্তা অধকিার সংরক্ষণ অধদিপ্তররে রাজশাহী বভিাগীয় র্কাযালয়রে সহকারী পরচিালক হাসান মারুফ জানান,নকল ক্যাবল তৈরির কারখানায় অভিযান চালিয়ে এবি কেবলস নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের নকল তার তৈরি করে বাজার জাত করে আসছিল । এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে বিআরবি কেবলস এর ৩০০০ গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস লেবেল, ২০ কয়েল নকল তার ও পিতলের ফর্মা জব্দ করা হয়। এবং কারখানাটিকে ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট