1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

আত্রাইয়ে ইফাঃ ২০২৩ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

#মোঃ ফিরোজ আহমেদ, আত্রাই প্রতিনিধিঃ আত্রাইয়ে ইফাঃ গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ২০২৩ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত নওগাঁর আত্রাইয়ে ইসলামিক ফাউণ্ডেশনে শিক্ষক কেয়ারটেকারদের কে নিয়ে আজ রবিবার ২৫ আগষ্ট ২০২৪ সকাল ১০টায় উপজেলা উপজেলা মসজিদে মোঃ রেজাউল ইসলাম জিসি এর সঞ্চলনায় ও মোসাঃ মল্লীকা খাতুন ফিল্ড সুপারভাইজারের সভাপতিত্বে গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ২০২৩ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

এতে আত্রাই উপজেলার ৮টি ইউনিয়নের সকল শিক্ষক, শিক্ষিকা বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র,ছাত্রী,কেয়ারটেকারগণ উপস্থিতি ছিলেন৷ আরও উপস্থিত মোঃ আবুল হোসেন এমসি আত্রাই উপজেলা ইসলামিক ফাউণ্ডেশন। মাওলানা মোঃ আব্দুর রাজ্জাক জিসি,মোঃ রেজাউল ইসলাম জিসি, ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই, সাংবাদিক মোঃ ফিরোজ আহমেদ অর্থ ও দপ্তর সম্পাদক আত্রাই প্রেসক্লাব,মোঃ রফিকুল ইসলাম সভাপতি শিক্ষক সমিতি,ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই।মোঃ আব্দুল হাই আল হাদি সাধারণ সম্পাদক শিক্ষক সমিতি ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই।

সভাপতির বক্তব্যে মোছাঃ মুল্লীকা খাতুন বলেন আপনারা আপনাদের মসজিদের ইমাম দের কে বলিবেন জুম্মা নামাজের খুতবার আগে সবাই কে বলতে বলিবেন দেশে কোন প্রকার যেন অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে এ বিষয়ে সবাই সতর্ক থাকতে বলবেন,আপনাদের সন্তানদের কে অবসর সময়ে বাড়িতে থাকতে বলবেন। খারাপ আচরণ যারা করে তাদের থেকে দুরে যেন থাকে সেদিকে আপনারা খিয়াল রাখবেন। আমরা আল্লাহর হুকুম মেনে চলবো,আমরা সবাই অংশ গ্রহণ নিবো,সমাজে বাল্যবিবাহ, মাদকাসক্ত, ইভটিজিং, জঙ্গীবাদ দুর করার জন্যে চেষ্টা করিবো।

এছাড়াও বিভিন্ন দিক নিয়ে নিয়ে আলোচনা করেন এবং এই বিষয়ে সবাইকে সচেতন করতে সকল শিক্ষক শিক্ষিকাদের প্রতি আহবান জানান তিনি৷ অনুষ্ঠানটিতে দেশবাসীর শান্তি কল্যান কামনা ও দেশের ছাত্র আন্দোলনের সকল শহিদ বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার মাধ্যমে সমাপ্ত করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট