1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ মমিনুল ইসলাম মুন বিশেষ প্রতিনিধি: চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে ধরে ব্যবস্থা নেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা। বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন ভুক্তভোগী ব্যবসায়ীরা।

এসময় বক্তারা বলেন,চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই গঠনতন্ত্র পরিপন্থী কাজে লিপ্ত হয়েছেন আব্দুল ওয়াহেদ। এমনকি নির্বাচনে তার পক্ষে কাজ করেনি বা ভোট প্রদান করেনি এমন কেউ প্রকৃত ব্যবসায়ী হওয়া স্বত্বেও সদস্যপদ পায়না। এছাড়াও অবৈধভাবে ৪৩ জন সহযোগী সদস্যকে পূর্ণ সদস্যপদ দিচ্ছেন না। ব্যবসায়ীদের স্বার্থবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগ তুলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানান ব্যবসায়ী নেতারা।

এদিকে মানববন্ধনে বক্তব্য রাখেন,চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো.মজিবুর রহমান,বর্তমান পরিষদের পরিচালক রাইহানুল ইসলাম লুনা,মো.আনোয়ার হোসেন,কাউসার জাহান,সহযোগী সদস্য ও নাগরিক কমিটির সদস্য সচিব জাসদের নেতা লড়াকু সৈনিক মো.মনিরুজ্জামান মনির, সহযোগী সদস্য মনিরুল ইসলাম,তৌহিদুল ইসলাম,সাধারণ সদস্য ও ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো.তৌহিদুর রহমান,জেলা ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শওকত আলীসহ অন্যান্যরা।

এর আগে জেলা শহরের বড় ইন্দারা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। ব্যবসায়ীরা বলেন এমনটা চলতে থাকলে পুরো প্যানেলটাই তার নিয়ন্ত্রণে সাজিয়ে খেলাঘরে রূপান্তরিত হবে সময় থাকতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান মানববন্ধনে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট