1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন ইউনিট কর্তৃক মোট ৩১ জন গ্রেফতার

  • প্রকাশের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ কামাল হোসেন প্রধান, জেলা প্রতিনিধি, নরসিংদী……………………………………………………..

শুক্রবার ২৪ ঘন্টায় নরসিংদী জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ৩০০ পিস ইয়াবা এবং ০১ কেজি গাঁজা উদ্ধারসহ বিভিন্ন অপরাধে বিভিন্ন ইউনিট কর্তৃক মোট ৩১ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে গোয়েন্দা শাখা কর্তৃক ০১ ফেব্রুয়ারি ২৪ খ্রিঃ তারিখ রাত ২১.০৫ ঘটিকায় রায়পুরা থানাধীন হাইরমারা এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ মোঃ শাহ আলম (২৬), আব্দুল মোতালিব (৪০) নামের ০২ জনকে গ্রেফতার করা হয়।

এছাড়া নরসিংদী মডেল থানা কর্তৃক ০১ ফেব্রুয়ারি ২৪ খ্রিঃ তারিখ সন্ধ্যা ১৮.১৫ টায় নরসিংদী মডেল থানাধীন পশ্চিম ঘোড়াদিয়া এলাকা থেকে ১ কেজি গাজাসহ মোশারফ মিয়া (৪২) নামের ০১ জনকে গ্রেফতার করা হয় এবং মনোহরদী থানা কর্তৃক ০১ ফেব্রুয়ারি ২৪ খ্রিঃ তারিখ রাত ১৯.৩০টায় মনোহরদী থানাধীন পীরপুর উজানপাড়া এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ শরিফুল ওরফে ভুট্ট (২৯) নামের ০১ জনকে গ্রেফতার করা হয়।

অপর একটি অভিযানে মনোহরদী থানা কর্তৃক পরোয়ানা মূলে ৬ জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও রায়পুরা থানা কর্তৃক পরোয়ানা মূলে ৪ জনকে গ্রেফতার করা হয়। অন্যান্য ইউনিট কর্তৃক বিভিন্ন অপরাধে মোট ১৭ জনকে গ্রেফতার করা হয় ।

উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ কর্তৃক মোট ২৭ টি গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট