1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

গাইবান্ধার নলডাঙ্গা রেলষ্টেশন প্লাটফর্ম কাজে অনিয়মের অভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# শাহদাত হোসেন খোকন, গাইবান্ধা প্রতিনিধি……………………………………..

গাইবান্ধার নলডাঙ্গা রেলষ্টেশন প্লাটর্ম উঁচুকরণে ১ কোটি ৮ লক্ষ টাকা বরাদদ করা হয়। কিন্তু সিডিউল মোতাবেক কাজ না করে নয় ছয় করে শেষ করে ব্যাপক অনিয়মের আশ্রয়ন নিয়েছে সংশ্লিষ্ট ঠিকাদার।

অভিযোগে জানাগেছে, প্লাটফর্ম সংস্কার এবং বার্ধিত করণে নিয়ম মোতাবেক করা হয়নি। সিডিউল মোতাবেক প্লাটফর্ম ১ হাজার ফিট দৈর্ঘ্য করার কথা থাকলেও ১৫০ ফুট কমিয়ে ৮৫০ ফুট, প্রস্হ ১৬ ফুট করার কথা থাকলেও ১৪ ফুট করা হয়েছে। ব্যাপক অনিয়মের আশ্রয় নিয়ে সরকারের মোটা অংকের টাকা লুটপাট করা হয়েছে।

স্বল্প দৈর্ঘ্য ৈএবং প্রস্থ হওয়ায় যে পরিমাণ যাত্রী এ স্টেশনে ঊঠানামা করে তাতে চরম বাধার সৃষ্টি করছে। যাত্রীরা স্বাভাবিকভাবে স্টেশনে ঘুরাফেরা করতে হিমসিম খাচ্ছে।ঠিকাদার কিভাবে নিয়ম বিধি মোতাবেক কাজ না করে নিজের ইচ্ছে মত কার ইশারায় কাজ করছে তা খতিয়ে দেখা দরকার।

এব্যাপারে ঠিকাদারী প্রতিষ্ঠান জাকাউল্লাহ এন্ড ব্রাদার্স লিমিটেড চুয়াডাঙ্গা এর কর্তৃপক্ষের সাথে কথা বলার চেস্টা করেও তাদের কাউকে পাওয়া যায়নি।

অনিয়ম বন্ধে স্থানীয়রা পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের হস্তক্ষেপ দাবি করেছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট