1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জে জাতীয়বাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালীগঞ্জে মাদক নিয়ন্ত্রণে সচেতনতা মূলক সেমিনার তানোরে জামায়াতের আলোচনা ও প্রতিবাদ সভা তানোর খাদ্য অফিস অনিয়ম-দুর্নীতির আখড়া ২৮ অক্টোবর পল্টন ট্র্যাজেডি দিবস উপলক্ষে শ্যামনগরে জামায়াতে ইসলামী সমাবেশ  রূপসায় পল্টন হত্যা দিবসে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আলোচনা ও দোয়া  রাজশাহী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন, তানোর প্রেসক্লাবের অভিনন্দন গোদাগাড়ীতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ  খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার

নড়াগাতিতে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপন

  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি………………………………………….

“পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” –এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় শনিবার (৪ নভেম্বর) সকাল ১০ টায় নড়াগাতি থানার পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ পালিত হয়।

এ উপলক্ষে নড়াগাতি বাজার চত্বরে কালিয়া সার্কেল পুলিশ সুপার ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে নড়াগাতি সংলগ্ন সড়কে এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালি পরবর্তী তে আলোচনা সভার সূচনা হয়।

আলোচনা সভায় সভাপতিত্বে করেন নড়াগাতি থানার অফিসার ইনচার্জ ওসি সুকান্ত সাহা । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রনাব কুমার সরকার সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়া, নড়াইল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা এছাড়া থানা ও ইউনিয়ন পর্যায়ের কমিউনিটি পুলিশের সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন , রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। সভাপতি অফিসার ইনচার্জ ওসি সুকান্ত সাহা তার বক্তব্যে কমিউনিটি পুলিশিং এর ইতিহাস, লক্ষ্য ও উদ্দেশ্য এবং এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রতিরোধমূলক ও নিবারণমূলক ব্যবস্থা হিসেবে কমিউনিটি পুলিশিং এর গুরুত্ব সকলের নিকট তুলে ধরেন এবং জনগণ ও পুলিশের অংশীদারিত্বের ভিত্তিতে এলাকার সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সোনার বাংলা বিনির্মাণে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র নেতৃত্বে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাওয়ার জন্য সকলকে অঙ্গীকারবদ্ধ থাকার আহবান জানান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট