1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

রাজশাহীতে ডেঙ্গু প্রতিরোধে ডাবলু সরকার’র জনসচেতনতামূলক প্রচারাভিযান 

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………….

রাজশাহী রাজশাহী মহানগরীতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়েছে। (৭ সেপ্টেম্বর) বৃহস্পতিবার নগরীর নিউমার্কেট ও এর পার্শ্ববর্তী এলাকা সমূহে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরীর সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় ডাবলু সরকার বলেন, আপনারা সবাই জানেন সারা দেশে ডেঙ্গু ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ডেঙ্গু থেকে নিজ নিজ পরিবার পরিজন ও দেশের মানুষকে বাঁচাতে হলে এখনই এর প্রতিরোধ গড়ে তুলতে হবে। সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ে সকলকে একযোগে এগিয়ে আসার আহ্বান জানান।

ডেঙ্গুর ভাইরাস বহনকারী এডিস মশার বিস্তার রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের সকলের বাড়ির আশেপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে, এসি ও রেফ্রিজারেটরের অবাঞ্ছিত পানি অপসারণ করতে হবে, প্লাস্টিক ব্যাগ ও প্লাস্টিক জাতীয় পণ্য, গাড়ির অব্যবহৃত টায়ার, ডাবের খোসা, ব্যবহৃত দইয়ের ভার এই জাতীয় কোন কিছুতেই যেন পানি জমে না থাকতে পারে সেই দিকে আমাদের বিশেষ খেয়াল রাখতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বদরুজ্জামান খায়ের, সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, মোঃ মজিবুর রহমান, ১৮ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন সরকার সহ শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট