1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

রাজশাহীর বাগমারায় সাংবাদিকদের জমি দখলের অভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধি…………………………………

রাজশাহী জেলার বাগমারা উপজেলার গোয়ালকান্দী ইউনিয়নের মির্জাপুর গ্রামে দুই সাংবাদিক সহ তাদের আত্মিয় স্বজনের জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।

 

সরজমিনে গিয়ে জানাগেছে, ইটিভির বিভাগিয় প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক, তাহেরপুর এবং বাগমারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা বদরুল হাসানের বড় ভাই এর জমি এবং তার চাচাতো ভাই তাহেরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সাংবাদিক এস এম সামসুজ্জোহা মামুনের জমি দখলের অভিযোগ উঠেছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, আজ থেকে প্রায় ৪০ থেকে ৪৫ বছর আগে এই জমি ক্রয় করেন প্রধান শিক্ষক হামিরকুৎসা উচ্চ বিদ্যালয় নুরুলহক শাহ এবং তার শ^শুর আলহাজ¦ সেফাতুল্লাহ তালুকদার হাটকালুপাড়া ইউনিয়ন আত্রাই, জমি কেনার পর থেকে তাদের নামে খারিজ, খাজনা এবং দখলকৃত জমি এলাকার সর্বহারা তথাকথিত বিএনপি নেতা ভুমিদস্যূ সহ অনেকে মালিকেরা এলাকায় না থাকায় সন্ত্রাসীরা জমি দখলে নেয়। টাকার লোভে তাদের এই জমি দখলের ক্ষেত্রে সহযগিতা করেন গোয়ালকান্দী ইউনিয়নের শিবজাইট গ্রামের এক আমিন। এরি মধ্যে সাংবাদিক সামসুজ্জোহা মামুন ও তার আত্মীয় স্বজনরা মিলে গত বুধবারে কিছু জমি উদ্ধার করেন।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের সাথে মঙ্গলবারে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঢাকা থেকে আসছি এসে কথা বলবো বলে ফোন কেটে দেন। সংবাদটি লিখা পর্যন্ত তার সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

এ ব্যাপারে জমির মালিকগন মামুন শাহ দিং জানান, আমার আব্বা মৃত নুরুল হক শাহ মির্জাপুর কমিউনিটি ক্লিনিকে ৬ শতকের মধ্যে ৫ শতক দান করে যান। যার মৌজা মির্জাপুর সাবেক দাগ নং ৪৮৯ ও হাল দাগ নং ৪৭৫। এই রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট