1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

লালপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিট,৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক (লালপুর)নাটোর……………………………………………………

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত ইউনুস আলীর সন্তান ইলিয়াসকে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার(৩১শে জুলাই-২৩)অভিযোগটি দায়ের করেছেন বলে জানা গেছে।

 

অভিযুক্তরা হলেন, মেরাজ আলী(৪০), পিতা মৃত চাঁদ মিয়া, সাং গোপালপুর (খাঁপাড়া),বিচ্ছাদ আলী(৫০),পিতা মৃত হাবিবুর রহমান ও বাবু ইসলাম (৩০), পিতা আব্দুর রউফ, উভয় সাং নগরকয়া, সর্ব থানা লালপুর, জেলা নাটোর। মঙ্গলবার(১লা আগষ্ট-২৩)লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বাদী ইলিয়াস হোসেন বলেন, বিবাদীগণ আমার খালাতো ভাই, মামা ও মামাতো ভাই। তাদের সাথে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের চলছিল।

 

এরই ধারাবাহিকতায় আমি ভেলাবাড়ী মাজার কমিটির সদস্য হওয়ায় ঘটনার দিন ৩০/০৭/২০২৩ তারিখ সকাল অনুমান ১১ টার সময় ভেলাবাড়ী মাজারের হিসাব বহি নিয়া লালপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট উক্ত মাজারের হিসাব প্রদান করা সহ বিভিন্ন আলোচনা শেষ করে একই তারিখ দুপুর অনুমান ০২.৩০ টার সময় আমি উপজেলা হতে আমার কাজ শেষ করে পায়ে হেটে উপজেলার গেট অতিক্রম করলে পূর্ব শত্রুতার জের হিসেবে বিবাদীগণ কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে আমাকে এলোপাথারীভাবে মারপিট করে আমার সমস্ত শরীরে কালোশিরা ও ফোলা জখম করে। তখন আমি ডাক-চিৎকার করলে আশেপাশের অনেকে এগিয়ে আসলে বিবাদীগণ আমাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করে। তারপর উপস্থিত লোকজনের সহায়তায় অটোভ্যান যোগে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসার জন্য ভর্তি হই। অতঃপর পরের দিন লালপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

 

এ বিষয়ে বিবাদীগনরা সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলতে চাই নি। এ বিষয়ে লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন,অভিযোগ পাওয়া গেছে,তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট