1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা

রূপসায়  বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ  সমাবেশ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. রূপসা, খুলনা থেকে……………………

 

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যাম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্বনবী (সঃ) এবং আম্মাজান আয়েশা সিদ্দিকা (রঃ) সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

খুলনা জেলায় রূপসা উপজেলার নৈহাটি পশ্চিম পাড়া বায়তুন নূর জামে মসজিদ আজ ১৭ জুন শুক্রবার জুম্মা বাদ তৌহিদী জনতার সৌজন্যে শতশত ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিতিতে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, নৈহাটি পশ্চিম পাড়া বায়তুন নূর মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের আহ্বায়ক অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মোস্তাক ও পরিচালনা করেন ইমাম ও খতিব তৌহিদুল ইসলাম কচি।

অনুষ্ঠানে বক্তৃতা করেন মাওলানা মুফতি মাসুম বিল্লাহ, হাফেজ মাওলানা মোঃ রবিউল ইসলাম, আলহাজ্ব মাওলানা সাইফুল্লাহ কবির, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা জাকারিয়া, আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান, মোঃ হারেজ শেখ , তারেক আহম্মেদ টিপু, বাদশা মিয়া, মোঃ দিদারুল ইসলাম, শেখ জাহিদুল ইসলাম রবি, আলহাজ্ব আবুল খান, মোঃ রবিউল ইসলাম, মোঃ শেখ শহীদুল্লাহ আল আজাদ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোঃ ওমর ফারুক রাসেল, মোঃ সজীব শেখ সুজা, মোঃ রবিউল ইসলাম রবি, মহাসিন খান রানা, সোহান শেখ, সাদিক শেখ, বাকির বাবু, শিবলী, আবু বক্কার, বাসার মল্লিক, কামরুল ইসলাম, খান জিন্দার, সাব্বির হোসেন, সাকিবুল হাসান, সহ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমান।

উক্ত সমাবেশ থেকে একটি বিক্ষোভ মিছিল রূপসা-বাগেরহাট পুরাতন সড়ক প্রদক্ষিণ শেষে সভাস্থলে এসে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় । উক্ত দোয়া মোনাজাত পরিচালনা করেন, মুফতি শামসুর রহমান। উক্ত অনুষ্ঠানের সমাপ্তিতে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকায় জুতা পেটা করে আগুনে নিক্ষেপ করা হয়।#

আরজা/০৫

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট