1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রুয়েট থেকে চুরি যাওয়া মোবাইল ও ল্যাপটপসহ সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# লিয়াকত হোসেন রাজশাহী…………………………………………..

 

রাজশাহীতে মোবাইল চুরি সংঘবদ্ধ চক্রের সঙ্গে জড়িত ০৫ সদস্যকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশের একটি টিম। এ সময় তাদের কাছ থেকে রুয়েট থেকে চুরি যাওয়া ০৩ টি ল্যাপটপ ও ০৩ টি মোবাইল ফোন সহ সর্বমোট ০৮ টি মোবাইল ও ০৯ টি ল্যাপটপ উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা আসামীরা হলো- ১। মোঃ আরিফুল ইসলাম @ আরিফ (২৫) সে নাটোর বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।সে বর্তমানে নগরীর শিবিরপুর বুধপাড়া,(রাজ্জাকের বাড়ীর ভাড়াটিয়া)। ২। মোঃ জয় হোসেন (২২), পিতা-মোঃ বাবর আলী সে কাঠালবাড়িয়া হাটুভাঙ্গা মোড়, গায়েবী পুকুর আম বাগান হারুন এর বাড়ীর ভাড়াটিয়া। ৩। সাকির হোসেন @ সুইট (২৫), পিতা-মোঃ আব্দুস সালাম সে নগরীর হড়গ্রাম পশ্চিমপাড়া গোরস্থান এলাকার বাসিন্দা। ৪। মোঃ শফিউর রহমান @ শাফি (২০), সে কাশিয়াডাঙ্গা আদারিয়াপাড়া এলাকার তজিমুল ইসলামের ছেলে। ৫। মোঃ তৌশিক রহমান @ সিয়াম (১৭) সে কাশিয়াডাঙ্গা ইলদারপাড়া এলাকার অয়লুল শেখের ছেলে।

 

বৃহস্পতিবার (১৬ জুন) সংবাদ সম্মেলনে আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন। গত ১৫ জুন রাজশাহী নগরীর বিভিন্ন এলাকা থেকে মতিহার থানা পুলিশের একটি টিম অভিযান পরিচলনা করে ০৫ জনকে গ্রেপ্তার করা হয়।

 

ঘটনা সুত্রে জানা যায়, গত ০৮ জুন ভোর ৫.২৫ মিনিটের সময় মতিহার থানাধীন রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০নম্বর টিনসেড হলরুম থেকে মোঃ লুৎফুল্লাহ হিল কবির চৌধুরী ও তাহার রুমমেট বন্ধু মোঃ সাদাত জামান (২২), এবং মোঃ তৌফিক এলাহী তানজিদ (২২) দের ০৩ (তিন) টি ব্যবহৃত ল্যাপটপ এবং ০৪(চারটি) মোবাইল ফোন অজ্ঞাতনামা চোর চুরি করে নিয়ে যায়। উক্ত বাদী মতিহার থানায় মতিহার থানার অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন। এরি পরিপ্রেক্ষিতে ,পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের দিক নির্দেশনায় মতিহার বিভাগের ডিসি মোঃ মনিরুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার আলী তুহীন এর নেতৃত্বে ও তদন্তকারী অফিসার আমিনুর রহমানের সম্বন্বয়ে গঠিত টিম রুয়েটের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান পরিচালনা করে সিসি ক্যামেরার ফ্রুটেজ পর্যালোচনা করে কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম কাঁচা বাজার সংলগ্ন কম্পিউটার এক্সেসরিজ নামে একটি দোকানে অভিযান পরিচলনা করা হয় তাদের তথ্য মতে সেখানে মোবাইল ও ল্যাপটপের লক খুলে বিভিন্ন বিক্রয় ডট কমে এ্যাড দিয়ে বিভিন্ন জনের নিকট বিক্রয় করে থাকে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, দীর্ঘদিন যাবৎ মহানগরীতে বিভিন্ন রুয়েট ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হল, মেস সহ বাসা বাড়িতে ল্যাপটপ ও মোবাইল ফোন চুরিসহ বিভিন্ন কর্মকান্ড করে আসছে মর্মে জানায়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মতিহার থানায় মামলা রুজু করা হয়েছে এবং সেই সাথে অভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।#

আরজা/০৬

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট