1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সর্বশেষ:
দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময়

রাজশাহী সিটি বাইপাস মোড়ে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষক সামজাদ আলী আর নেই

  • প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি………………………………….

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালের আইসিইউতে দীর্ঘ সাত দিন মৃত্যুর সাথে পাঞ্জা লডার পর অবশেষে না ফেরার দেশে চলে গেলেন খিরশন মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক এবং শিশু বিকাশ কেজি স্কুলের পরিচালক সামজাদ (৫০) আলী।

 

গত ১ মে সোমবার সকাল সোয়া ৮টার সময় নগরীর সিটি বাইপাস মোড়ে সাইকেলযোগে যাবার সময় স্কুল শিক্ষক সামজাদ আলীর সাথে মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে মারাত্মক আহত হন। তাৎক্ষণিক তাকে মারাত্মক আহত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর তার অবস্থা আশংকাজনক হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়।সেখানে অচেতন অবস্থায় ৭দিন ধরে চিকিসার পর আজ রবিবার সন্ধ্যায় অকালে মৃত্যু বরণ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৫০ বছর। তিনি স্ত্রী ২ পুত্র ও কন্যা সন্তান, স্ত্রী, মা-বাবা, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে যান। তার অকাল মৃত্যুতে স্কুলের শিক্ষক, কর্মাচারী ও ছাত্র-ছাত্রীরা গভীর শোক প্রকাশ করেছেন।

 

উল্লেখ্য স্কুল শিক্ষক সামজাদ আলীর দুর্ঘটনার ৭ দিন পরও রাজশাহী মহানগর পুলিশ ঐ গাড়ীতে জব্দ করতে পারেনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট