1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

রাজশাহীর মোহনপুরে বাল্য বিবাহ নিরোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ  ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

#মোহনপুর প্রতিনিধি ………………………………………..

মোহনপুরে বাল্য বিবাহ নিরোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ওরিয়েন্টেশন অনুষ্ঠিত। আজ (২৮ডিসেম্বর ২০২২) রাজশাহী জেলার মোহনপুর উপজেলায় বাকশিমইল ইউনিয়ন পরিষদে গণ উন্নয়ন কেন্দ্র (GUK) এর বাস্তবায়ননে USAID’s Fight Slavery and Trafficking In Persons Activity( FSTIP) প্রকল্পের অধীনে ইউনিয়ন বাল্য বিবাহ প্রতিরোধ কমিটি এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা  বন্দনা সাহা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  সানজিদা রহমান রিক্তা এবং সভা প্রধানের দায়িত্ব পালন করেন অত্র ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান আব্দুল মান্নান।

 

এছাড়া ও বাকশিমইল ইউনয়নের সচিব, শিক্ষক, মুক্তিযোদ্ধা, কাজী, ছাত্র ছাত্রী প্রতিনিধি ও কিশোর কিশোরী ক্লাবের প্রতিনিধি, এনজিও প্রতিনিধি,গন‍্যমান‍্য ব‍্যক্তি, পিয়ার লিডার, ইউপি সংরক্ষিত নারী সদস‍্য ও সাধারণ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য উক্ত প্রকল্পটি USAID এর অর্থায়নে WINROCK INTERNATIONAL এর কারিগরি সহযোগিতায় রাজশাহী জেলাধীন পবা,মোহনপুর ও তানোর উপজেলার ১২ টি ইউনিয়নে বাল‍্যবিবাহ প্রতিরোধ ও মানব পাচার রোধে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। উক্ত ওরিয়েন্টেশন পরিচালনায় সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন গণ উন্নয়ন কেন্দ্রের প্রজেক্ট অফিসার মুশকুর রহমান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট