1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর বাগমারা হাটগাঙ্গোপাড়া কানাইশহর নির্মাণাধীন ব্রিজে ঘটছে অহরহ দুর্ঘটনা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ছবি: নূর কুতুবুল আলম

 

# নিজস্ব প্রতিবেদক ………………………………………..

 

রাজশাহীর বাগমারায় কানাইশহর হাটগাঙ্গোপাড়া পাকা রাস্তার বিকল্প সড়কে ঘটছে অহরহ দুর্ঘটনা। ঝুঁকিতে পথচারীরা। মঙ্গলবার ১৪ জুন সকালে একটি বালিবোঝাই ট্রাকের ( যার নং ঢাকা মেট্রো- উ- ১২-১২৮১) চাকা দেবে গিয়ে চরম জনদুর্ভোগের সৃষ্টি হয়।

 

কামারপাড়া ভায়া ভবানীগঞ্জ পাকা এই রাস্তাটির প্রশস্তকরণ কাজ শেষের দিকে। কানাইশহর নামক স্থানে নতুন একটি ব্রিজ নির্মাণ চলছে। ব্রিজের উত্তর পাশে বিকল্প এইচ বিবিকরণ ( ইট সোলিং) রাস্তা নির্মাণ করা হয়েছে। ভরাটকৃত রাস্তাটি সরু এবং যানবাহন চলাচলে অত্যন্ত ঝুঁকিপূর্ণ।

 

স্থানীয়দের ভাষ্য, বিকল্প রাস্তা নির্মাণে সংশ্লিষ্টরা সতর্কতা ও দায়িত্ববোধের পরিচয় দিতে সক্ষম হননি। ভরাটকৃত মাটিতে যথাযথ রোলার ব্যবহার করা হয়নি। যার কারণে রাস্তাটি সহজে দেবে গেছে। স্থানীয়রা জানান, এই রাস্তায় প্রায় প্রতিদিন ছোটখাট সড়ক দুর্ঘটনা লেগেই আছে। ভ্যান, ভুটভুটি, অটোচার্জার ভ্যান উল্টে যায়। গত ২৭ মে সিমেন্ট বোঝাই একটি কার্ভাড ভ্যান যার নং ঢাকা মেট্রো- ট- ১৫- ২৩০৪ দুর্ঘটনার কবলে পড়ে। সেদিন ভোর থেকে কোন চার চাকার যান চলাচল করতে পারছিল না এপথে।

 

কানাইশহর গ্রামের বাসীন্দা এবং ৫ নম্বর আউচপাড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম জানান, বিকল্প রাস্তা নির্মাণে ঠিকাদারি প্রতিষ্ঠান দায়িত্বহীনতার পরিচয় দিয়েছেন। রাস্তাটি প্রয়োজন মত প্রশস্ত করার দরকার ছিল। বাগমারা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী খলিলুর রহমান এর সরকারি মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ওই ব্রিজের ঢালাই কাজ চলছে, খুব শিগ্রই ব্রিজের মুখ খুলে দেয়া হবে।#

আরজা/১১

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট