1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

রহনপুর জ্ঞানচক্র একাডমেীর এসএসসি পরীক্ষাথীদের বিদায় সংর্বধনা

  • প্রকাশের সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

#কাবরিুল ইসলাম, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ…………………………………

 

চাঁপাইনবাবগঞ্জরে গোমস্তাপুর উপজলোয় রহনপুর জ্ঞানচক্র একাডমেীর আয়োজনে ২০২২ সালরে এসএসসি পরক্ষর্িাথীদরে বদিায় এবং র্বাষকি ক্রীড়া ও সাংস্কৃতকি প্রতযিোগতিার পুরস্কার বতিরণ অনুষ্ঠান।

 

১২ জুন (রববিার) সকাল সাড়ে ১০ টায় রহনপুর উৎসব কমউিনটিি সন্টোরে এ সংর্বধনা অনুষ্ঠান অনুষ্ঠতি হয়।

 

জ্ঞানচক্র একাডমেীর প্রধান শক্ষিক আবদুল্লাহ আল মামুনরে সভাপতত্বিে উক্ত বদিায় সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে, জনাব মোঃআব্দুস সাত্তার অবসরপ্রাপ্ত উপ-পরচিালক,মাধ্যমকি ও উচ্চ শক্ষিা, রাজশাহী অঞ্চল। বশিষে অতথিি হসিাবে উপস্থতি ছলিনে, মোঃ আব্দুল মজদি, উপজলো শক্ষিা অফসিার, গোলাম রাব্বানী বশ্বিাস সাবকে ময়ের রহনপুর পৌর সভা, সারোয়ার জাহান হাববি পরচিালক জ্ঞানচক্র একাডমেীর, জন্নিাউল আওয়াল, প্রভাষক সোলমোনময়িা ডগ্রিী কলজে, কাইউম মাস্টার অবসরপ্রাপ্ত প্রধান শক্ষিক খয়রাবাদ প্রাঃবদ্যিালয় ও সরোজুল ইসলাম টাইগারসহ আর উপস্থতি ছলিনে, উক্ত প্রতষ্ঠিানরে শক্ষিক, র্কমচারী, শক্ষর্িাথীদরে অভভিাবক ও গণ্যমান্য ব্যক্তর্বিগ।

 

বদিায়ী শক্ষর্িাথীদরে মধ্যে বক্তব্য দনে সুমাইয়া সাথী এবং অভভিাবকদরে পক্ষে থকেে মোঃ সাহাবুদ্দনি।

অনুষ্ঠানে উপস্থতি অতথিগিণ বদিায়ী শক্ষর্িাথীদরে বলনে,আগামী দনিে তোমাদরেকইে রাষ্ট্র পরচিালনার দায়ত্বি নতিে হব।ে দশেে সু-শাসন প্রতষ্টিায় তোমাদরেই যোগ্য নাগরকি হসিবেে তরৈি হতে হব।ে তবইে দশে র্দূনীতি ও সন্ত্রাস মুক্ত হব।ের্বতমান সরকার শক্ষিা বান্ধব সরকার। শক্ষিা ক্ষত্রেে উন্নয়নরে জন্য সরকার আন্তরকিভাবে কাজ করে যাচ্ছ।ে প্রধানমন্ত্রী জননত্রেী শখে হাসনিার নতেৃত্বে দশেরে অবহলেতি এলাকায় স্কুল প্রতষ্ঠিা করে হতদরদ্রি পরবিাররে ময়েদেরে পড়ালখোর সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষপে গ্রহণ করছেনে। যার সুফল দশেরে স্কুল কলজেরে ছলে-েময়েরো ভোগ করে আসছ।

 

এরপর র্বাষকি ক্রীড়া প্রতযিোগতিায় বভিন্নি ইভন্টেে বজিয়ীদরে হাতে পুরস্কার প্রদান করা হয়।

 

উল্লখ্যে দুপুর ২ টা থকেে ৪ টা র্পযন্ত ২য় র্পবে সাংস্কৃতকি অনুষ্ঠানরে আয়োজন করা হয়।#

এডিট: আরজা/০৩

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট