1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ-১৭) প্রথম খেলায় ১-০ গোলে মনিগ্রাম ইউপি, দ্বিতীয় খেলায়-৩-১ গোলে পাকুড়িয়া জয়ী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

৥ বিশেষ প্রতিনিধি……………

রাজশাহীর বাঘায়, উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ-১৭) এর খেলা ,মঙ্গলবার (১৬ জুলাই) বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে ১টি পৌর সভা ও ৩টি ইউনিয়ন অংশ গ্রহন করে। এদিন বিকেল সাড়ে ৩টায় মনিগ্রাম ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম আড়ানি পৌর সভা ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

খেলার প্রথমার্ধ্বের ১০ মিনিটের মাথায় গোলটি করে মনিগ্রাম ইউনিয়ন পরিষদ ফুটবল দলের সাব্বির হোসেন। দ্বিতীয়ার্ধ্বে কোন দল গোল করতে পারেনি। ফলে আড়নি পৌরসভাকে পরাজিত করে ১-০ গোলে জয়লাভ করে মনিগ্রাম ইউনিয়ন পরিষদ ফুটবল দল। একইদিন বিকেল সাড়ে ৪টায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম আড়ানি ইউনিয়ন পরিষদ ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত খেলায় আড়ানি ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে ৩-১ গোলে পরাজিত করে জয়লাভ করে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল।

প্রথমার্ধ্বের খেলায় ১১ মিনিটের মাথায় প্রথম গোল করে পাকুড়িয়ার ইমন হোসেন। ১৮ মিনিটের মাথায় আড়ানি পৌর সভার পক্ষে রিফাত ১ গোল করে সমতা ফিরিয়ে আনে। দ্বিতীয়ার্ধ্বের খেলায় ১২ মিনিটের মাথায় পাকুড়িয়ার পক্ষে ১ গোল করে রোকন ও ১৯ মিনিটের মাথায় পাকুড়িয়ার পক্ষে আরো ১টি গোল করে আল মাহমুদ।

খেলা পরিচালকের দায়িত্বে ছিলেন,মমিনুল ইসলাম হিটলার, মোস্তফা কামাল বাপ্পি। সহকারি পরিচালকের দায়িত্বে ছিলেন হানিফ ইকবাল, ফজল মাহমুদ, আবু হেনা মোস্তফা কামাল। ধারাভাষ্যে ছিলেন শিক্ষক বিপ্লব কুমার রায় ও প্রভাষক আবদুল হানিফ মিঞা। খেলার সার্বিক তত্ববধানে ছিলেন- বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্রীড়া শিক্ষক জাফর ইকবাল।

উপস্থিত ছিলেন আড়ানি পৌর মেয়র মুক্তার হোসেন, মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,ডাঃ আকতারুজ্জামান, উপজেলা প্রতিবন্ধী সাহায্য ও সহায়তা কেন্দ্রের কর্মকর্তা মুনসুর রহমান, প্রধান শিক্ষক মুহম্মাদ আলী দেওয়ান, সাংবাদিক আবদুল লতিফ মিঞা, প্রবীন খেলোয়ার নূরল হক,প্রমুখ।

গত সোমবার(১৫ জুলাই) এই খেলার উদ্বোধন করেন, টুর্নামেন্ট কমিটির সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম ।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ফুটবল দলের অংশ গ্রহনে নক আউট পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। আগামী বৃহস্পতিবার (১৮ জুলাই) দুটি খেলা অনুষ্ঠিত হবে। বেলা ৩টায় অংশ নিবে- বাজুবাঘা ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম গড়গড়ি ইউনিয়ন পরিষদ ফুটবল দল। বিকাল ৪টায় চকরাজাপুর ইউনিয়ন পরিষদ ও বাঘা পৌরসভা ফুটবল দল।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট