1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

ববিসাসের উদ্যোগে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী 

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# ববি প্রতিনিধি……………………..

তরুণ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর ও মুক্তিযুদ্ধের আর্দশকে উজ্জীবিত করতে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস)।

 

আজ সোমবার (২৯ আগস্ট) সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বরিশাল বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ড ফ্লোরে প্রদর্শনী চলবে। আলোকচিত্র প্রদর্শনীর উদ্ভোধন করেন ববি উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন।

 

উদ্ভোধন শেষে ববি উপাচার্য বলেন, এই ধরনের আয়োজন যদি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীক করা যায়। তাহলে, আগামী প্রজন্মকে স্বাধীনতা, মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু সম্পর্কে পরিষ্কার ধারণা দেওয়া যাবে যা আগামী প্রজন্মের ওপর গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে এবং তাদেরকে দেশপ্রেমের মহিমায় জাগ্রত করবে।

 

প্রদর্শনীতে শুরু থেকেই ববির শিক্ষক-শিক্ষার্থীসহ ও কর্মকর্তাদের ভিড় জমেছে। প্রদর্শনীতে আসা লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী জাহিদ হোসেন সাম্প্রতিক দেশকালকে জানান,  আলোকচিত্র প্রদর্শনীর মাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে তুলে ধরা হয়েছে। এতে অনেক অজানা তথ্য জানতে পেরে উপকৃত হয়েছি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট