1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

নাটোরের লালপুরে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আট, ১

  • প্রকাশের সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন, লালপুর, নাটোর………………………………..

 

নাটোরের লালপুরে ৩০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ মিন্টু বাসার নামের এক ব্যাক্তিকে আটক করেছে লালপুর থানা পুলিশ। বুধবার (১লা জুন)রাত ১ টার দিকে লালপুর উপজেলার বেরিলাবাড়ি এলাকায় লালপুর থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) শামসুজ্জোহার নেত্বত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটকৃত মিন্টু বাসার পাশ্ববর্তী বাঘা উপজেলার(মিরগঞ্জ) ভানুকর গ্রামের নজরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

 

থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে লালপুর থানার এস আই  শামসুজ্জোহা সহ সঙ্গীয় ফোর্স(এ এস আই ইকবাল হোসেন, কং/১৪০ আল-আমিন, কং/২০৮ হায়দার, কং/৩১০ রাজীব) বেরিলাবাড়ী পুলিশ চেক পোস্টে রাত্রি কালীন অভিযান ডিউটিতে ছিলেন। এ মতাবস্থায় রাত ১২ টা ৩৫ মিনিটে একটি কালো এ্যাশ কালারের Hiace মাইক্রোবাস(যার রেজিঃনং-ঢাকা মেট্রো চ-১৩-৪৮৫০) লালপুরের দিকে  আসতে থাকলে বেরিলাবাড়ী পুলিশ চেক পোস্টে দায়িত্বে থাকা লালপুর থানার এস আই শামসুজ্জোহা মাইক্রোবাস টিকে থামার সিগনাল দেয়।পরে গাড়িটা থামলে এসআই শামসুজ্জোহার নেতৃত্বে উপস্থিত পথচারীদের উপস্থিতিতে চেক পোস্টের সঙ্গীয় ফোর্সরা উক্ত গাড়িটা তল্লাশি করে।

 

রাত ১ টার দিকে মিন্টু বাসার এর বসে থাকা সিটের নিচে এ্যাশ কালারের একটি ব্যাগের মধ্য থেকে ৩০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল(যার প্রতিটি বোতলের গায়ে(chlorpheniramin malicte &codeine phosphare cough linctus,PHENSEDYI COUGH LINCTUS 100ml সহ বিভিন্ন ইংরেজি ও হিন্দিতে আরো কিছু লেখা আছে।) উদ্ধার করে মিন্টু বাসারকে আটক করে এবং মাইক্রোবাসটিকে জব্দ করা হয়।

 

এ বিষয়ে লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান জানান, আটক কৃত মিন্টু বাসারকে বুধবার সকালে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান,আসামি মিন্টু বাসার এর সিডিএমএস পর্যালোচনা করে তার বিরুদ্ধে ১)143 pv রাজশাহীর পুঠিয়া থানার এফ আই আর নং ৯,তাং ৫/১২/২০১৯,জি আর নং-৪১০/২০১৯,সময় ২৩ঃ৩০ ঘটিকা,ধারা ৩৬(১)সারনির ১০(ক)মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮,এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।#

 

এডিট: আরজা/০৭

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট