1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নওগাঁর বদলগাছীতে শোক দিবসের র‍্যালীতে ছাত্রলীগের দু’ গ্রুপের সংঘর্ষে আহত ১

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মো মিঠু হাসান, বদলগাছী, নওগাঁ………………………………………………

নওগাঁর বদলগাছী উপজেলা  ছাত্রলীগের দু’ গ্রুপের সংঘর্ষে  একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (১৫ আগষ্ট ) দুপুর ১২ টায়  বদলগাছী ডাকবাংলোর ভিতরে এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ সুত্রে জানা যায় যে, ১৫ আগষ্ট সকাল দশটায় উপজেলা ডাকবাংলো থেকে একটি র‍্যালী বের হয়। প্রথমে র‍্যালীতে সিনিয়র জুনিয়র কোন গ্রুপ সামনে থাকবে কোন গ্রুপ পিছনে থাকবে এই বিষয় নিয়ে আধাইপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মো মারুফ হোসেনের সাথে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো শামীমের হোসেনের ধাক্কাধাক্কি হয়।

পরে দুপুর ১২ টায় ডাকবাংলোর ভিতরে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শামীম কে চেয়ার তুলে মাথায় আঘাত করেন আধাইপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মারুফ হোসেন, কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মো. বনি, কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মো বাপ্পি এবং জুয়েল। এতে ঘটনাস্থলেই শামীম আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

বদলগাছী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো সুমন হোসেন বলেন, এটা একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। আমি র‍্যালীর সামনে ছিলাম। সেখানে অনেক কর্মী ছিলো, ধাক্কাধাক্কি হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত, তাদের শনাক্ত করে সাংঘটনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো মিজানুর রহমান কিশোর বলেন, ছাত্রলীগের মধ্যে ধাক্কাধাক্কি হয়েছে। একজন আহত হয়েছে,আমরা তার সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছি। আঘাত গুরুতর না।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান বলেন, ঘটনাটি শুনেছি। তবে কোন পক্ষের অভিযোগ পাইনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট