1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর আত্রাইয়ে হাটকালুপাড়া ইউনিয়নে ১২৭০ পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিক্রয়

  • প্রকাশের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আত্রাই নওগাঁ প্রতিনিধি………………………………………….

নওগাঁর আত্রাইয়ে ইউনিয়ন পর্যায়ে জনসাধারণের মাঝে  টিসিবি’র পণ্য বিক্রয় শুরু করেছে (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ)।

 

আত্রাইয়ে দায়িত্ব প্রাপ্ত ডিলার পবিত্র কুমার ঘোষ নিজে উপস্থিত থেকে উপজেলার অন্যান্য  ইউনিয়নের ন্যায় ৮নং হাটকালুপাড়া ইউনিয়নে মোট ১২৭০ জন উপকার ভোগীদের মাঝে সুশৃঙ্খল ভাবে এ পণ্য বিক্রয় করা হয়।

 

শনিবার(০২-এপ্রিল)সকাল ১০ টায় হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবি পণ্য  বিক্রিয়ের শুভ উদ্বোধন করেন ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফজাল হোসেন।

 

এই সব টিসিবি পন্যের মূল্য, তৈল প্রতি কেজি ১১০টাকা হারে ২ কেজি। চিনি প্রতি কেজি ৫৫ টাকা হারে ১কেজি এবং প্রতি কেজি মুশুর ডাল ৬৫ টাকা করে ২কেজি,পুরো প্যাকেজের মূল্য ৪০৫ টাকা নির্ধারণ করা হয়েছে।  উপকারভোগীকে স্থানীয় ইউনিয়ন পরিষদ অথবা  নির্দিষ্ট ভেন্যু থেকে টিসিবি পণ্য কিনতে পারবেন বলে জানা গেছে।

 

এ সময় উপস্থিত ছিলেন,ট্যাগ অফিসার উপজেলা,ইউনিয়ন সচিব ইউনিয়ন ভুমি কর্মকর্তা সহ হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য বৃন্দ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট