1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

তানোরে এমপির ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

তানোর প্রতিনিধি…………………………………………….

রাজশাহীর তানোরে সনাতন ধর্মালম্বীদের সব চাইতে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান ও কাপড় বিতরণ করা হয়েছে।

জানা গেছে, ১৭ অক্টোবর  মঙ্গলবার  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে উপজেলা হলঘরে আয়োজিত অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন

সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তর প্রধান ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এদিন উপজেলার বিভিন্ন এলাকায় মোট ৫৮টি মন্দিরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে এমপির ব্যক্তিগত তহবিল থেকে মন্দির প্রতি আনুঃপাতিক হারে আর্থিক অনুদান ও শাড়ি বিতরণ করা হয়েছে।

অন্যদিকে একইদিন উপজেলা এনজিও প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট