1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

গোপালগঞ্জে সন্ত্রাসী আদম বেপারী আলামিন কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও গ্রেফতারের দাবী

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোলাম রব্বানী, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ…………………………………………

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের কলপুর গ্রামের উত্তরপাড়ার সন্ত্রাসী, আদম ব্যাপারী ও মানব পাঁচারকারী মোঃ ওহাব কাজীর ছেলে মো: আল-আমিন কাজীর বিরুদ্ধে বিদেশ পাঠানোর নামে ও সৌদি লোক নিয়ে তাদের সাথে প্রতারণার সহ নানা রকম হয়রানি করছে বলে সংবাদ সম্মেলনের অভিযোগ করেন ভুক্তভোগীরা। তারা তাকে দ্রুত আইনের আওতায় এনে বিচার ব্যবস্থা গ্রহনের আহ্বান করেন।

সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন, গোপালগঞ্জ জেলা শাখার গোপালগঞ্জ কার্যালয়ে। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আদরি বেগম বলেন, বিদেশ যাওয়া বাবদ আলামিন কে ২ লক্ষ ৩৬ হাজার টাকা বহুদিন যাবত দিয়েছিলাম ওই টাকাটা চাইতে গেলে আলামিন সহ তার পরিবারের লোকজন আমার উপর হামলা করে আমাকে কুপিয়ে আহত করে আমি সাতদিন হাসপাতালে থেকে গতকাল হাসপাতাল থেকে রিলিজ হয়েছি, আমি তো টাকা পায়নি উল্টো ওরা আমাকে মেরে ফেলতে চেয়েছিল। আমি আলামিন কাজি সহ আমার উপরে যারা হামলা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিকট আহবান করছি। আমার উপর হামলার ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় ২/২/২০২৪ইং তারিখে একটি মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে কলপুর গ্রামের সাফায়েত হোসেন উকিলের ছেলে হূমায়ুন কবির উকিল বলেন, আমার জামাই বিদেশ থেকে তিনটে ভিসা পাঠায় ওই তিনটে ভিসা আলামিন কাজী ১৫ লক্ষ টাকা দেওয়ার কথা বলে আমার কাছে ভিসা নিয়ে বিদেশে গিয়ে আমার জামাইকে উল্টা তার কার্ম থেকে বের করে দিয়েছে। আমার জামাই এখন খুব বিপদে আছে।

এ ব্যাপারে বৈলতল ইউনিয়নের চেয়ারম্যান সহ এলাকার গণ্যমান্য মাদবারদের কাছে নালিশ দিলি তারা সকলে সিদ্ধান্ত দেয় ভুক্তভোগীদের টাকা দ্রুত ফেরত দেওয়ার জন্য, সে টাকাটা ফেরত না দিয়ে বিভিন্ন কৌশলে ভুক্তভোগীদের উপর অত্যাচার করছে। আমি আমার টাকা ফেরত সহ এই সন্ত্রাসী আলামিন কাজী যাদের টাকা মেরে দিয়েছে তাদেরকে অতি দ্রুত টাকা ফেরত দেওয়া জন্য আইনের সহায়তার কামনা করছি। সংবাদ সম্মেলনে ১৪ জন ভুক্তভোগী সর্বস্ব হারিয়ে অভিযুক্ত আলামিন কাজীর শাস্তির দাবি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের বাণীর চীফ রিপোর্টার এ জেড আমিনুজ্জামান রিপন, আর টিভি এর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি আল মামুন, চ্যানেল এস এর কাজী মাহমুদ, ফাল্গুনী টিভি এর মনির মোল্লা, আলোকিত প্রতিদিনের শিহাব মোল্লা, একুশের বাণীর তপু শেখ, ভোরের চেতনার গোলাম রব্বানী, দৈনিক শিরিনের এমডি নাঈম, দৈনিক লাল সবুজের দেশের হাজী কাবুল সহ গোপালগঞ্জ জেলায় কর্মরত সকল সাংবাদিক, ভুক্তভোগী ও এলাকাবাসীরা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট