1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

গণউত্তরণ  অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘গণউত্তরণ’  অনলাইন পত্রিকায় গত ০১/১০/২০২৩ ইং তারিখে প্রকাশিত   সাংবাদিক আটক খবর সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। আমি সাংবাদিক মোছাঃ শাহরিন সুলতানা সুমা এধরণের মিথ্যা বানোয়াট খবরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সাংবাদিক আটক খবর মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত ৯৯৯ কল করায় দুই সাংবাদিক কে সুরক্ষা দিলেন গাইবান্ধা সদর থানার এসআই মোঃ আনোয়ার হোসেন। গত ০১/১০/২০২৩ ইং তারিখে গাইবান্ধা থেকে প্রকাশিত গণ ‘উত্তরণ’ অনলাইন পত্রিকার মোঃ আতিকুর রহমান আতিক বাবু সাংবাদিক আটক শিরোনামে যে খবর প্রকাশ করেন তা সম্পূর্ণ, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। আমাকে সমাজে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রি মহল উক্ত নারী সাংবাদিকের সমাজে মানসম্মান ক্ষুন্ন করার জন্য মিথ্যা সংবাদ প্রকাশ করেন।

প্রকাশ থাকে যে, ধর্ষণ মামলা নং ১৯/২২ ও যৌতুক মামলা নং ৫২২৩ তার স্ত্রী মুন্নি আক্তার তার স্বামীর মোঃ শাকিব মিয়ার বিরুদ্ধে দুইটি মামলা করেন মামলা দুটি কোর্টে চলমান আছেন। মোছাঃ শাহরিন সুলতানা সুমা ও মোছাঃ মুন্নি আক্তার খালাতো বোন। বাদী মুন্নি আক্তার শাকিব মিয়ার অন্যায়, অত্যাচার সহ্য করে সংসার করবেন না বলে জানান। মুন্নি আক্তার এর মামলা সহযোগীতা করার কারণে সুন্দরগঞ্জ থানায় মামলা হয়েছে। সুন্দরগঞ্জ থানার মামলা নং ১১৩২ ও ৩৫৬ নিউজ করার কথা বলে সাংবাদিক মোছাঃ শাহরিন সুলতানা সুমাকে মারপিট করেন কতিপয় দুস্কৃতকারি। এ সংক্রান্ত সুন্দরগঞ্জ থানায় মামলা রয়েছে। প্রকাশ থাকে মামলা নিস্পত্তির কথা কোন দিন আসামীকে বলেননি এ সাংবাদিক মোছাঃ শাহরিন সুলতানা সুমা। এধরণে মিথ্যা এবং মনগড়া সংবাদ পরিবেশন করে সামাজিকভাবে যে ক্ষতি করেছেন তা রীতিমত মানহানিকর।এই রুপ মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য গণউত্তরণ অনলাইন পত্রিকার প্রকাশ ও সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিক বাবুকে অনুরোধ জানানো হলো।

উল্লেখ্য যে, মোছাঃ শাহরিন সুলতানা সুমা দৈনিক সবুজনগর পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি হিসাবে দীর্ঘ দিন যাবৎ নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন।#

প্রতিবাদকারী-

মোছাঃ শাহরিন সুলতানা সুমা (সাংবাদিক)

গাইবান্ধা জেলা প্রতিনিধি।

গাইবান্ধা।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট