1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

খুলনার রূপসায় ডিকেএস ফাউন্ডেশনের উদ্যোগে বয়স্ক কুরআন শিক্ষা কেন্দ্র উদ্বোধন

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# শহিদুল্লাহ আল আজাদ. খুলনা…………………………………….

কুরআন শিক্ষা করবো, কুরআনের আলোয় আলোকিত জীবন গড়বো, এই মূলমন্ত্র নিয়ে খুলনা জেলায় রূপসা উপজেলার নারকেলি চাঁদপুর আহলে হাদিস জামে মসজিদে বয়স্কদের জন্য কুরআন শিক্ষার কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, প্রতিষ্ঠানের মহাসচিবঃ হাকীম মোঃ সাইফুল ইসলাম।

 

তিনি বলেন ডাঃ খাঁন শফিকুল ইসলাম ( ডিকেএস) ফাউন্ডেশন বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান আত্ম মানবতার কল্যাণে নিবেদিত একটি অলাভজন প্রতিষ্ঠান। আজ এই প্রতিষ্ঠানের আরো একটি গুরুত্বপূর্ণ প্রকল্প শুরু হলো. বয়স্কদের জন্য কুরআন শিক্ষা। আপনারা যাতে সহি ও শুদ্ধভাবে কুরআন শিক্ষা গ্রহণ করতে পারেন, সে জন্য আমাদের এই প্রচেষ্টা।

 

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডাঃ খান মোঃ শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান খান, সদস্য এসকে নাসির উদ্দিন টিটু, শাহিন আলম, মিজানুর রহমান স্বপন।

 

কোরআন তেলাওয়াতের মাধ্যমে কার্যক্রমের সূচনা করেন, নারকেলি চাঁদপুর আহলে হাদিস জামে মসজিদের ইমাম ও খতিব উসমান বিন আবুল হাসান ও কারীঃ সালাউদ্দিন ফুয়াদ, হাফেজ নুসাইব বিন শহিদুল ফরাজী, হাফেজঃ মুক্তার হোসেন। এ সময় অত্র মসজিদের মুসল্লিরা উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট