1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত শিবগঞ্জে অটো ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত বাঘায় তিরস্কারমূূলক হুলু বাবা কথা বলার জেরে মারধর, আহত-৪ বাঘায় বাঁকিতে সিগারেট না দেওয়ায় দোকান মালিককে মারধর-ডিম ভাংচুর বাঘায় ফেন্সিডিলসহ গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রূপসায় তিন দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন রূপাসায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন  ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে  সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া,আহত ৩ জন পাকশী হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা

উপজেলা নির্বাচন-২০২৪ পোরশায় ভাইস চেয়ারম্যান পদে ডজনের অধিক সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# পোরশা(নওগাঁ)প্রতিনিধি………………………………………………..

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী দ্বিতীয় ধাপে মে মাসের ২১ তারিখ অনুষ্ঠিত হবে নওগাঁর পোরশা উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে অংশগ্রহনের জন্য ডজনেরও বেশী পুরষ ও নারী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রচারনার ও পোস্টার টাঙ্গানোর মাধ্যমে নিজের প্রার্থীতার কথা জানিয়ে দিচ্ছেন উপজেলার জনগণকে। তবে নির্বাচনী জামানতের পরিমান ৭৫হাজার টাকা করায় প্রার্থীদের কেউ কেউ নড়ে চড়ে বসছেন আবার অনেকে নির্বাচনী মাঠে নাও থাকতে পরেন বলে ধারণা করা হচ্ছে।

এবারের উপজেলা নির্বাচনে বিএনপি’র কোন প্রার্থী না থাকায় প্রার্থীদের মধ্যে প্রায় সবাই উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সদস্য এবং অনেকে বয়সে তরুণ। পুরো রমজানেও তারা দিন রাত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। ৬ ইউনিয়নের এ উপজেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী ভোটার সংখ্যা প্রায় ১ লক্ষ ৮ হাজার। এ উপজেলায় বর্তমান ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক কাজীবুল ইসলাম। এবারেও তিনি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন বলে জানিয়েছেন। বর্তমান যুবলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান খোকন নির্বাচনে অংশ গ্রহনের জন্য প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন জোরেসোরে। সাবেক ছাত্র নেতা তৈয়ব আলী নির্বাচনে অংশগ্রহনের জন্য ভোটারদের দারে দারে প্রচারনা চালিয়ে যাচ্ছেন করছেন পোস্টারিং। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে রেখে বেশ পরিচিতি লাভ করেছেন।

উপজেলা আদিবাসী পরিষদের সাবেক সভাপতি ও উপজলা আওয়ামী লীগের সহসভাপতি মহেন্দ্র পাহান ভাইস চেয়ারম্যান পদের জন্য প্রচার প্রচারনায় মাঠে রয়েছেন। বর্তমান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রামলাল সরদার ও সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম আওয়ামী রাজনীতির সদস্য হওয়ায় মাঠে রয়েছেন দু’জনই। এছাড়াও ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন যুবলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ আলী, যুবলীগ নেতা মহশীন আলী, ছাত্রলীগ নেতা মাইমুল ইসলাম শাহ্, সতন্ত্র প্রার্থী হিসাবে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোজাম্মেল হক ও সমাজসেবক মাসুম বিল্লাহ্ এবং জামায়াত নেতা সাগর আলী তার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা মহিলা লীগ সভাপতি নাসিমা বেগম, সাধারন সম্পাদক অনামিকা সুইটি, যুব মহিলা লীগ সাধরণ সম্পাদক নিলুফা ইয়াসমীন, মহিলা লীগ নেত্রী শরিফা বেগম ও ফাতেমা খাতুন নিজনিজ প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

তবে গণসংযোগের রাস্তায় নিজের পক্ষে জনমত গড়তে থেমে নেই পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। সকাল সন্ধা ছুটছেন ভোটারদের দ্বারেদ্বারে। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট