1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত শিবগঞ্জে অটো ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত বাঘায় তিরস্কারমূূলক হুলু বাবা কথা বলার জেরে মারধর, আহত-৪ বাঘায় বাঁকিতে সিগারেট না দেওয়ায় দোকান মালিককে মারধর-ডিম ভাংচুর বাঘায় ফেন্সিডিলসহ গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রূপসায় তিন দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন রূপাসায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন  ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে  সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া,আহত ৩ জন পাকশী হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা

 ‘আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি!’

  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

এসএন বিনোদন ডেস্ক: স্বামী আর দুই পুত্র নিয়ে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor)। সেখান থেকেই সইফের (Saif Ali Khan) সঙ্গে বেবোর একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এরপরই ছড়িয়ে পড়ে করিনা কাপুর খানের তৃতীয়বার মা হওয়ার গুঞ্জন। করিনা তৃতীয়বার মা হলে, হিসেব বলছে পঞ্চম সন্তানের বাবা হবেই পতৌদির ছোটে নবাব।  আর এখবরে রীতিমতো শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। লন্ডন থেকে ফিরেই করিনা এনিয়ে মুখ খুলেছিলেন, ‘এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন…শান্ত হোন…আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয় ।

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফের একবার তাঁর তৃতীয়বার মা হওয়ার গুঞ্জন নিয়ে সরব হয়েছেন বেবো। করিনার কথায়, ‘আর শান্ত হোন, আমরাও তো মানুষ। আপনাদের মতো আপনারাও বিষয়টা স্বাভাবিক ভাবে নিন’। খানিকটা প্রশ্নের সুরে করিনা বলেন, ‘আপনি কী বলতে চান, ও কী প্রেগন্যান্ট? ওর কি আবারও বাচ্চা হবে? আমি কি যন্ত্র নাকি? এই পছন্দটা আমার উপরই ছেড়ে দিন না.. ‘ করিনা আরও বলেন, ‘আমি হলাম সেই ব্যক্তি, যে কোনও কিছুই লুকিয়ে রাখে না। সবসময় স্বচ্ছ থাকার চেষ্টা করি। সকলের উচিত আমাদেরও আমাদের মতো করে বাঁচতে দেওয়া।

২০১২ সালের ১৬ অক্টোবর পতৌদিদের ছোটে নবাবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাপুর নন্দিনী করিনা। ২০১৬ সালে সইফ-করিনার পরিবারে আসে তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খান। ২০২১ সালে সইফিনার পরিবারে আসে তাঁদের দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খান। প্রসঙ্গে করিনার আগে ১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংয়ের বিবাহবন্ধনে আবদ্ধ হন সইফ। প্রথমা স্ত্রী অমৃতার সঙ্গেও দুই সন্তান রয়েছে সইফের। ১৯৯৩ সালে জন্ম হয় সইফ-অমৃতার প্রথম সন্তান সারার। ২০০১ সালে জন্ম হয় ইব্রাহিম আলি খানের।

প্রসঙ্গত, করিনা কাপুর খানকে খুব শীঘ্রই ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। আর সইফ আলি খানকে শেষবার দেখা গিয়েছে ‘ভূত পুলিস’ ছবিতে।# সংগৃহীত

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট