1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

অনলাইন জুয়ায় হেরে বালিয়াডাঙ্গীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# ঠাকুরগাঁও প্রতিনিধি……………………………………….

অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিলেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর রাজিউর রহমান রাজু নামে এক যুবক। গেল ছয় মাসে ২০ লক্ষাধিক টাকা জুয়ায় হেরেছেন বলে জানিয়েছে স্ত্রী ও পরিবার। শনিবার রাতে নিজের শয়ন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পিতাইছড়ি গ্রামের পারলত আলীর ছেলে।

রাজুর স্ত্রী মরজিনা বেগম জানায়, গেল ছয় মাস ধরে অনলাইনে জুয়ায় আসক্ত তার স্বামী। শনিবার দিনভর বাড়ীতে ঘরে একা অনলাইনে জুয়া খেলেছেন রাজু। ৭০ হাজার টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইল ব্যাংকিংএ ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিল সে। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে বলতে পারছে না কেউ।

দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করেন তার স্ত্রী। ভিতর থেকে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে গলায় ফাঁস দিয়েছে রাজু। শনিবার রাতে রাজুর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। তবে রাজুর মৃত্যু নিয়ে কারো কোন অভিযোগ নেই বলে পুলিশকে জানিয়েছে রাজু বাবা, স্ত্রী ও অন্যান্য স্বজনরা।

রাজুর বাবা পারলত আলী বলেন, ছেলে অনলাইনে জুয়া খেলে। সব পুঁজি শেষ করেছে। কিছু ধারদেনা করেছিল, জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম অনেকগুলো টাকা হেরেছে শনিবার সারাদিনে, বাজার খরচের টাকা ছিল না। আমি সারাদিন বাড়ীতে আছি, বললে কত টাকা লাগে আমি দিতাম, কিন্তু দুটো সন্তান স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিলো।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট