1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ:
কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান একটি শোক সংবাদ নওগাঁর আত্রাইয়ে মাচায় পটল চাষ করে কৃষক লাভবান আত্রাইয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বাকেরগঞ্জে বিএমএসএফের যুগপূর্তি উদযাপন বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট  বালক (অনুর্ধ-১৭) উদ্ধোধন গাইবান্ধার সুন্দরগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় মাদক বিক্রির সময় জাহেদুল গ্রেপ্তার স্মার্ট বাংলাদেশ গঠনে বাংলাদেশ স্কাউটস হবে আলোকবর্তিকা : প্রতিমন্ত্রী দারা বাঘায় ৬শ’ পিচ ইয়াবা ট্যাবলেট সহ রাজিব গ্রেফতার

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত রাজশাহীর এক হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা দিবে জেলা স্টুডেন্ট কমিউনিটি

  • প্রকাশের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

৥ মোঃ মমিনুল ইসলাম মুন………….

রাজশাহী জেলার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করবেন রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি। এ উপলক্ষে আজ রবিবার (৭জুন) রাজশাহী মহানগরীর লক্ষীপুর মোড়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সমন্বয়ক মোস্তাফিজুর রহমান সাগর। এসময় তিনি বলেন, ২০২১ সাল থেকে প্রতি বছর রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় এবারও ২০২৪ সালের কৃতি শিক্ষার্থীদের রাজশাহী জেলার জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে।

এ উপলক্ষে আগামী ৩০ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ অডিটরিয়ামে বিকেল ৩টায় এ সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আজকে থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবে। মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি কার্যালয় থেকে ফরম সংগ্রহ করতে পারবে অথবা কার্যালয়ের নির্দিষ্ট মোবাইল নাম্বারে যোগাযোগ করে ফরম পূরণ করতে পারবে। আবেদনের শেষ সময় ২০ জুলাই ২০২৪। এই কার্যক্রমকে সফল করতে মহানগরীর বিভিন্ন কলেজের সামনে বুথ বসানো হবে। যেগুলো আবেদন জমা পড়বে সেটি পরবর্তীতে যাচাই-বাছাই করে মোবাইলে এসএমএস ও ফোন কলের মাধ্যমে চুড়ান্ত প্রার্থীদের জানানো হবে।

এবার প্রায় এক হাজার (১০০০) জন শিক্ষার্থীকে এ সম্মাননা প্রদান করা হবে। সংবাদ সম্মেলনে সংগঠনের উপদেষ্টা রাজশাহী কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জুয়েল কিবরিয়া বলেন, শিক্ষা নগরী হিসেবে খ্যাত রাজশাহীর শিক্ষার মান উন্নয়নের জন্য এ সংগঠন কাজ করছে। শিক্ষার্থীদের সম্মাননা দেওয়া হলে তারা আরও উজ্জীবিত হবে ও শিক্ষা ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখবে। সেই সাথে জেলার শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেওয়া, দুস্থ ও গরীব ছাত্রদের স্কুলের বেতন অর্ধেক করা।

এছাড়াও শিক্ষার্থীদের বিভিন্ন রকমের দক্ষতা অর্জনের জন্য নানামুখী কার্যক্রম হাতে নেওয়া হয়েছে । সংবাদ সম্মেলনে সংগঠনটির আহ্বায়ক মামুন রানা, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন রনি, মাহিনূর হোসেন, কনিক আহমেদ, সদস্য আতিকুর রহমান আশিক, তাশরিফ আহম্মেদ, রিয়াজুল ইসলাম উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট