1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য এনামুল হক তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে কোন কথা রাখেননি, ক্ষোভ

  • প্রকাশের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ২৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক………………………………………

রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ১৪ বছরেও দেয়া ওয়াদা পূরণ করেননি রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য এনামুল হক। নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়ন না করায় বাগমারা উপজেলার সকল সাংবাদিকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

জানাগেছে, বাগমারা তাহেরপুর পৌরসভায় ১৯৯৬ইং সালে বাগমারা, পুঠিয়া, দূর্গাপুর ও নলডাঙ্গা উপজেলার তরুণ এবং উদীয়মান সাংবাদিকদের নিয়ে প্রতিষ্ঠিত হয় তাহেরপুর আঞ্চলিক প্রেস ক্লাব। প্রতিষ্ঠাতা সভাপতি হলেন, শাহ্ মোঃ বদরুল হাসান লিটন, ইটিভির বিভাগীও প্রতিনিধি ও পদ্মা টাইমস এর সম্পাদক , প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম মুকুল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মরহুম নাজমুল হুদা লিংকন, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ছিলেন, বদিউল আলম লিংকন, সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম জালাল উদ্দিন রুমি, কোষাধক্ষ্য সাবেক চার চার বারের সভাপতি ও সাবেক তিন বারের সাধারণ সম্পাদক এস এম সামসুজ্জোহা মামুন সহ প্রমূখ।

 

২০০৮ সালের নির্বাচনের আগে বাগমারার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এই আওয়ামীলীগ নেতা প্রতিশ্রুতি দেন, তিনি যদি এমপি নির্বাচিত হতে পারেন তবে বাগমারা হবে আধুনিক বাগমারা। সর্বহারা এবং জিএমবি অধ্যুসিত রক্তাক্ত বাগমারাকে শান্তির বাগমারা হিসাবে প্রতিষ্ঠিত করা হবে।

 

বাগমারা ও তাহেরপুর প্রেসক্লাবকে আধুনিক প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠিত করা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন। এর পর রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক আবারো গত ২০১৮ সালের নির্বাচনে সাংবাদিকদের প্রতিশ্রুতি দেন এবারও যদি আমি এমপি হিসাবে নির্বাচিত হই তাহলে তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবকে নিজেস্ব জমির উপর একটি দোতলা পাকা ঘর নির্মাণ করে দিব এবং পাশাপাশি দুটি কম্পিউটার ও সাংবাদিকদের প্রশিক্ষণ দেওয়া হবে। তাহেরপুর প্রেসক্লাব হবে এই এলাকার সাংবাদিকদের মুখপাত্র। উপস্থিত সাংবাদিকরা একথায় উচ্ছস্বিত হয়ে সম্মতি প্রকাশ করেন। কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয় এই যে, অদ্যবধি কোন ঘর নির্মাণ করে দেননি এমপি এনামুল হক।

 

এই ব্যাপারে এই প্রতিবেদককে সে সময় এমপি সাহেব উপস্থিত প্রেসক্লাবের সাংবাদিকদের সামনে দোতলা পাকা ঘর নির্মাণ করে দেয়ার কথা বলেছিলেন। কিন্তু বাস্তবে কি হয়েছে তা বাগমারার সচেতন মানুষ জানেন। কোন প্রকার ঘর তো দুরের কথা জাতীয় দিবস গুলোতেও তাহেরপুরের সাংবাদিকদের দাওয়াত করা হয়নি।

 

তাহেরপুরের জনৈক সাংবাদিক বলেন, দশ দিন যাবত কল দিচ্ছি তিনি কল রিসিভ করেননি। অনেক সময় অতীব গুরুত্ব কাজে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন না। এমপি এনামুল আমাদের সাংবাদিকদের দেয়া প্রতিশ্রুতি রক্ষা না করায় তাহেরপুর এলাকার সাংবাদিক ও সচেতন মহলের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু বলেন, আপনারা তো আওয়ামীলীগের পরিবার ও এমপি সাহেব আপনাদের আত্মীয় তারপর পরও শুধু আপনাদের সাথে নয় এই নেতা বাগমারার সাধারণ মানুষের বেশির ভাগ প্রতিশ্রুতি রক্ষা করেননি। আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ নির্বাচনী বোর্ডের সদস্যরা আমাকে যদি এমপি মনোনয়ন দেন তবে বাগমারার মাটি ও মানুষের জন্য বিগত দিনের মত কাজ করে যাব ইনশাআল্লাহ্।

 

তিনি আরো বলেন, আমি যদি এমপি হতে পারি তাহলে আপনাদের বাগমারার সাংবাদিকদের সকল ভালো কাজে সব সময় আমি পাশে থাকবো । এ ব্যাপারে উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুল ইসলাম আসাদ  কথা বলতে চাননি।তবে তিনি বলেন, আমি একটু ব্যাস্ত আছি পরে কথা বলবো।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট