1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় শিশুকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি……………………………………

পতœীতলায় উপজেলার আমিনাবাদ এলাকার এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে মাদ্রাসার এক শিক্ষককে শুক্রবার দিবাগত রাতে গ্রেফতার করেছে পতœীতলা থানা পুলিশ। গ্রেফতারকৃত শিক্ষকের নাম আরফান হোসেন (২৪)। সে পার্শ্ববর্তি উপজেলা মহাদেবপুর উত্তর ঈশ্বরপুর এলাকার আব্দুল হামিদের ছেলে।

 

জানাগেছে, আমিনাবাদ দারুল উলুম ইসলামীয়া হাফিজিয়া মাদ্রাসার এক ছাত্র বাড়িতে এসে মা-বাবাকে মাদ্রাসার ঐ শিক্ষকের কুকর্মের কথা জানালে সমস্ত ঘটনা শুনে শিশুটির বাবা বাদী হয়ে পত্নীতলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় একটি মামলা দায়ের করে। মামলা নং-২৭, তাং-৩০/১২/২০২২ইং।

 

এব্যাপারে পতœীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক আরফান শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে, তার বিরুদ্ধে নিয়মিত মামলা করে আাদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট