1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

নাটোর লালপুরের ভেল্লাবাড়ীয়া আঃ ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন, লালপুর,নাটোর……………………….

লালপুর নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন সংলগ্ন ভেল্লাবাড়ীয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হকের অপসারণ, নিয়মতান্ত্রিক ও সুষ্ঠুভাবে নতুন ম্যানেজিং কমিটির গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এমন শিরোনামে গত (১৩ই আগষ্ট-২০২২)জাতীয় দৈনিক ও বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ায় খবর প্রকাশ হওয়ার পরে বুধবার(১৭ই আগষ্ট-২০২২)সকাল সাড়ে ১০ টার দিকে ভেল্লাবাড়ীয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে সংবাদ সম্মেলন করছেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক এনামুল হক।

 

সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক এনামুল হক লিখিত বক্তব্যে বলেন, নিজ স্বার্থ চরিতার্থ করার হীন উদ্দেশ্যে অত্র প্রতিষ্ঠানের মেয়াদ উত্তীর্ণ ম্যানেজিং কমিটির সভাপতি বাপ ছেলের দাপট দেখিয়ে আমাকে হেয় প্রতিপন্ন ও প্রতিষ্ঠান ধ্বংসের জন্য আমাকে দূর্ণীতিবাজ বলে আখ্যায়িত করে অর্থের বিনিময়ে ভাড়াটে লোকজনদের ছাত্র/ছাত্রী অভিভাবক সদস্য সাজিয়ে গত ১৩ই আগষ্ট উদ্দেশ্য প্রণোদিত ভাবে বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন মানববন্ধন করেছে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে ঐ মানববন্ধনকারীদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

তিনি আরো বলেন, গতদিন আমার বিরুদ্ধে আব্দুল লতিফ মাষ্টারের নির্দেশে যে মানববন্ধন হয়েছে তাতে যারা উপস্থিত ছিলেন তারা আমার প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কেউ না। আমি কচুয়া হাইস্কুলের সহকারী শিক্ষক ছিলাম। বিজ্ঞপ্তি পড়ে যথাযথ পক্রিয়াতে গত ০৩/০৩/২০১২ ইং তারিখে নিয়োগপত্র প্রাপ্তির পর ০৬/০৩/২০১২ ইং তারিখে অত্র প্রতিষ্ঠানে যোগদান করার পর থেকে আদ্যবধি সকল নিয়ম-নীতি মেনেই অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি গঠন সহ সকল উন্নয়ন মূলক কর্মকান্ড করে আসছি হেতু আমার বিরুদ্ধে মানববন্ধন করে অহেতুক এই প্রতিষ্ঠানের ভাবমূর্তি নষ্ট করেছে।

 

উল্লেখ্য যে, ১৩ই আগষ্ট-২০২২ সকাল ১১টার দিকে ভেল্লাবাড়ীয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের সামনে ছাত্র/ছাত্রী অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে একটি মানববন্ধন হয়। উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের দাতা সদস্য ও ভেল্লাবাড়ীয়া সরকারি প্রাঃ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং যার নামের স্মৃতি ধরে রাখতে উচ্চ বিদ্যালয়টির নাম করন করা হয়েছে আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয় সেই আব্দুল ওয়াহেদ এর সুযোগ্য সন্তান আব্দুল লতিফ মাস্টার, অভিভাবক হাফিজুর রহমান ও শামীম আহমেদ প্রমূখ।

 

বক্তব্য শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক আসার পরে ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতির সাথে যোগসাজশে নানা অনিয়ম ও দূর্নীতি করেছেন। এছাড়া নিয়ম বহির্ভূত কমিটি করা হয়েছে। যার কারণে প্রতিষ্ঠানটি নানাভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে। এ অবস্থায় বক্তারা প্রধান শিক্ষকের অপসারণ ও পুনরায় কমিটি গঠনের দাবি জানান। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট