1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

শিবগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিজিবি’র মতবিনিময় সভা 

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

#আরাফাত হোসেন, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি… আজ শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত তেলকুপি সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করেন এবং সোনাতন ধর্ম অবলম্বনকারীদের দূর্গা পূজা উদযাপন উপলক্ষে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় ও আলোচনা সভা করেন সহকারী পরিচালক (৫৯) ব্যাটালিয়ন মোঃ বেলাল হোসেন।

এসময় বেলাল হোসেন বলেন, বর্তমান পরিস্থিতিতে গুজবে কান না দিয়ে দেখে,শুনে ও বুঝে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সার্বক্ষণিক নিরাপত্তার স্বার্থে আমরা “বিজিবি” সদা সর্বদা প্রস্তুত আছি ও থাকবো। প্রয়োজনে আপনারা ক্যাম্প কমান্ডারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখতে পারেন। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে পূর্বের নাই সীমান্তের ওপারের ভারতের আত্মীয়-স্বজনদের সাথে দেখাশোনা না করা ও শূন্য রেখা অতিক্রম না করার জন্য অনুরোধ করেন।

মুসলিমদের উদ্দেশ্যে বলেন হিন্দুদের এই বড় দুর্গাপূজা উৎসবে তাদের কোন ধরনের নিরাপত্তার কমতি না হয় সে ব্যাপারে পরামর্শ দেন। সীমান্তে গরীব ও অসহায়ত্বের কারণে যারা চোরাকারবারি সাথে যুক্ত আছে তাদের আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার জন্য বিজিবির পক্ষ থেকে সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন; যাতে অসহায়ত্বের কারণে তারা সীমান্ত এলাকায় চোরাকারবারি সাথে সম্পৃক্ততা না রাখেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ আনিছুর রহমান (নায়েব সুবেদার) ক্যাম্প কমান্ডার তেলকুপি বিওপি, (৫৯) ব্যাটালিয়ন; রহনপুর। উক্ত সভায় উপস্থিত ছিলেন মোহাঃ কাশেদ আলী, ০৭ নং ওয়ার্ড সদস্য ও সভাপতি, আলোর পথে স্বেচ্ছাসেবী সংগঠন। মোঃ আরাফাত হোসেন, প্রতিষ্ঠাতা ও পরিচালক; আলোর পথে স্বেচ্ছাসেবী সংগঠন, শ্রীঃ বাদল সাহা সভাপতি; তেলকুপি সার্বজনীন দূর্গা মন্দির কমিটি, শ্রীঃ চন্দন সাবেক সভাপতি; তেলকুপি সার্বজনীন দূর্গা মন্দির কমিটি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, সনাতন ধর্মাবলম্বী,স্থানীয় মুসলিমরা ও বিজিবির সদস্যরা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট